Nimta: রবিনসন স্ট্রিটকাণ্ডের ছায়া নিমতায়, তদন্তে পুলিস...

এমনিতেই এলাকায় কারুর সঙ্গে মেলামেশা নেই। চার ভাইয়ের মধ্যে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে যথাক্রমে দুই এবং দেড় বছর আগেই। বাকি দুই ভাই কার্যত সম্পূর্ণ সমাজ বহির্ভূত হয়ে দিন কাটাতেন। একমাত্র বিবাহিত বোনের শ্বশুরবাড়ির দুরত্ব মাত্র পাঁচ কিলোমিটার। তিনিও শেষ কবে এই বাড়িতে জীবিত দুই দাদার সঙ্গে দেখা করতে এসেছিলেন, তা অনেক ভেবেও মনে করতে পারেননি পাড়া প্রতিবেশীরা।

Updated By: Jun 26, 2023, 09:38 AM IST
Nimta: রবিনসন স্ট্রিটকাণ্ডের ছায়া নিমতায়, তদন্তে পুলিস...
প্রতীকী ছবি

অয়ন ঘোষাল: মাস আটেক আগে প্রোমোটারের নজরে পরে ৩৩ নম্বর বেলঘরিয়া ইস্ট রোড নন্দননগরের প্রায় ফাঁকা সুবিশাল চার তলা বাড়ি। কোনও নাশকতা আছে কি? তদন্তে নিমতা থানার পুলিস।

অনেকেই খুঁজে পাচ্ছেন কলকাতার রবিনসন স্ট্রিট কাণ্ডের ছায়া। আবার সিংহভাগ এলাকাবাসি বলছেন, সম্পূর্ণ অসামাজিক এই পরিবারের সঙ্গে এলাকার কণামাত্র যোগাযোগ না থাকায়, তাদের কাছেও গোটা বিষয়টা চুড়ান্ত ধোঁয়াশার।

আরও পড়ুন: Bengal Weather Today: রাজ্যজুড়ে বিক্ষিপ্ত বৃষ্টি হলেও থাকবে আর্দ্রতাজনিত অস্বস্তি

ঠিক কি ঘটেছিল ৩৩ নম্বর বেলঘরিয়া ইস্ট রোডের এই চুড়ান্ত অপরিচ্ছন্ন সুবিশাল ৪ তলা বাড়িতে? উত্তর খুঁজতে নিমতা থানার পুলিসের ভরসা ফরেন্সিক এবং ময়নাতদন্ত রিপোর্ট। রাজ্য বিদ্যুত দফতরের কর্মী, ৬ বছর আগে অবসর নেওয়া বীরেন্দ্র কুমার দে-র দেহ এতটাই পচাগলা অবস্থায় উদ্ধার হয়েছে, যে ঠিক কতদিন আগে তার মৃত্যু হয়েছে, তা স্পষ্ট নয়।

আবার পাশের ঘর থেকে যে কঙ্কাল উদ্ধার হয়েছে, তা প্রাথমিকভাবে তার ভাই ধীরেন্দ্র কুমার দে-র বলে অনুমান করা হলেও, সেক্ষেত্রে ফরেন্সিক এবং কেমিক্যাল রিপোর্টের উপর নির্ভর করতে হচ্ছে পুলিসকে।

আরও পড়ুন: Panchayat Election 2023: কোচবিহারে মুখ্যমন্ত্রী, দিনহাটায় তৃণমূল প্রার্থীর বাড়ি-গাড়িতে ভাঙচুর!

এমনিতেই এলাকায় কারুর সঙ্গে মেলামেশা নেই। চার ভাইয়ের মধ্যে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে যথাক্রমে দুই এবং দেড় বছর আগেই। বাকি দুই ভাই কার্যত সম্পূর্ণ সমাজ বহির্ভূত হয়ে দিন কাটাতেন।

একমাত্র বিবাহিত বোনের শ্বশুরবাড়ির দুরত্ব মাত্র পাঁচ কিলোমিটার। তিনিও শেষ কবে এই বাড়িতে জীবিত দুই দাদার সঙ্গে দেখা করতে এসেছিলেন, তা অনেক ভেবেও মনে করতে পারেননি পাড়া প্রতিবেশীরা।

যে তীব্র পচা গন্ধ এই বাড়ি থেকে পেয়ে এলাকাবাসী পুলিসকে খবর দেন, তাতে অন্তত ছয় থেকে সাত দিন আগেই বীরেন্দ্র বাবুর মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে অনুমান। আসলে কী হয়েছে তা নির্দিষ্ট করে জানা যাবে ময়নাতদন্তের রিপোর্টে।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.