Newborn Kidnap: সদ্যোজাতকে বাইকে গামছায় বেঁধে চম্পট, 'ফিল্মি কায়দায়' ধাওয়া করে উদ্ধার পুলিসের

মা যখন বাড়ির কাজে ব্যস্ত, সেই সময় স্থানীয় যুবক শিশুটিকে বাড়ি থেকে চুরি (Newborn Kidnap) করে। তারপর ২ লাখ টাকা মুক্তিপণ চায়।

Updated By: Mar 25, 2022, 06:44 PM IST
Newborn Kidnap: সদ্যোজাতকে বাইকে গামছায় বেঁধে চম্পট, 'ফিল্মি কায়দায়' ধাওয়া করে উদ্ধার পুলিসের
ছবিটি প্রতীকী

নিজস্ব প্রতিবেদন : বাইকের পিছনে বাইক নিয়ে ধাওয়া করে রীতিমতো ফিল্মি কায়দায় অপহৃত ১১ মাসের শিশুকে উদ্ধার করল পুলিস (Newborn Kidnap)। ঘটনাটি ঘটেছে তমলুকের (Tamluk) নিমতৌড়ি এলাকায়।

জানা গিয়েছে, চণ্ডীপুর থানার কয়ালচক এলাকার বাসিন্দা সাহেদা বিবির ১১ মাসের শিশুপুত্র বাড়িতে খেলা করছিল। মা যখন বাড়ির কাজে ব্যস্ত, সেই সময় স্থানীয় এক যুবক শেখ সেরাজুল ওরফে সুবল সুযোগ পেয়ে শিশুটিকে বাড়ি থেকে চুরি (Newborn Kidnap) করে। তারপর বাইকের সামনে গামছায় বেঁধে নিয়ে চম্পট দেয়। এর খানিক বাদেই শিশুটিকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু হয়। এখন প্রতিবেশী কয়েকজন যুবক ওই শিশুটিকে নিয়ে পালানোর সময় তাকে কান্নার আওয়াজ পেয়েছিল। তাই খোঁজাখুঁজি করেও না পাওয়ায়, শিশুটির পরিবার চণ্ডীপুর থানার দ্বারস্থ হয়। 

অপরদিকে সেরাজুল শিশুটির মা-কে ফোন করে ২ লাখ টাকা মুক্তিপণ চায়। টাকা নিয়ে আসতে বলে নন্দকুমার থানার ১১৬বি জাতীয় সড়কের উপর শীতলপুর এলাকায়। এমনকি পুলিসকে জানালে শিশুটিকে প্রাণে মেরে ফেলার হুমকিও দেয়। সেরাজুলের হুমকিতে টাকা নিয়ে আসতে রাজি হয়ে যায় ওই শিশুর মা। এরপরই টাকা নিতে ওই শিশুকে নিয়ে নির্দিষ্ট জায়গায় আসে অভিযুক্ত যুবক। ওদিকে ওই শিশুর মায়ের অভিযোগের ভিত্তিতে চণ্ডীপুর থানার পুলিস আগেই খবর দিয়ে রেখেছিল নন্দকুমার থানার পুলিস। খবর পেয়ে তল্লাশি শুরু করে নন্দকুমার থানার পুলিস। 

এখন পুলিসকে দেখেই বাইকের সামনে গামছায় বাঁধা অবস্থায় শিশুটিকে নিয়ে, ৪১ নম্বর জাতীয় সড়ক ধরে মেছেদার দিকে পালানোর চেষ্টা করে অভিযুক্ত। পাল্টা নন্দকুমার থানার পুলিস ও ট্রাফিক পুলিসও সেরাজুলের বাইকের পিছনে বাইক নিয়ে ধাওয়া করতে শুরু করে। শেষমেশ তমলুক থানার নিমতৌড়ি এলাকায় অভিযুক্তকে ধরে ফেলে  নন্দকুমার থানার পুলিস। তার হেফাজত থেকে শিশুটিকে উদ্ধার করে। বাজেয়াপ্ত করে বাইকটিও। এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস। শিশু চুরির পিছনে কোনও বড়সড় চক্র আছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিস।

আরও পড়ুন, Serampore Murder: ঘরের মধ্যে 'ভয়ঙ্কর' অবস্থায় স্ত্রী! ছেলেকে নিয়ে বাড়ি ফিরেই চমকে উঠলেন স্বামী

Mobile Game Addiction: পড়া ভুলে দিনরাত ডুবে মোবাইল গেমে, বকে বাবা-মা, ভয়ঙ্কর কাণ্ড ঘটাল পড়ুয়া

Sevoke Coronation Bridge: করোনেশন ব্রিজে বিনা অনুমতিতে গাড়ি বিস্ফোরণ দৃশ্যের শুটিং, 'ক্লোজ' ওসি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.