Serampore Murder: ঘরের মধ্যে 'ভয়ঙ্কর' অবস্থায় স্ত্রী! ছেলেকে নিয়ে বাড়ি ফিরেই চমকে উঠলেন স্বামী

Housewife Murder: স্থানীয়রা জানিয়েছেন, তাঁরা নাকি কোনও শব্দ পাননি! দিনে দুপুরে কী করে এমন ঘটনা ঘটল? কেন কেউ কোনও আওয়াজ পেলেন না! 

Updated By: Mar 25, 2022, 06:07 PM IST
Serampore Murder: ঘরের মধ্যে 'ভয়ঙ্কর' অবস্থায় স্ত্রী! ছেলেকে নিয়ে বাড়ি ফিরেই চমকে উঠলেন স্বামী
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : হুগলির শ্রীরামপুরের প্রভাসনগরে খুন গৃহবধু (Serampore Murder)! মৃতের নাম রেনু সাউ। বয়স ৪০ বছর। রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে ওয়ালশ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে (Housewife Murder)।এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

আজ সোয়া ৩টে নাগাদ ঘটনাটি ঘটে। শ্রীরামপুর (Serampore Murder) পুরসভার ২৯ নম্বর ওয়ার্ডের প্রভাসনগর এলাকায় ঘটনাটি ঘটে। জানা গিয়েছে, মৃতের স্বামী রমেশ সাউ ভ্যানে করে কাপড় ফেরি করেন। এদিন দুপুরে তাঁদের দশ বছরের ছেলেকে স্কুল থেকে আনতে গিয়েছিলেন। বাড়ি ফিরে দেখেন ভয়ঙ্কর কাণ্ড। মেঝেতে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন স্ত্রী। গলার নলি কাটা অবস্থায় পড়ে স্ত্রী। হাতেও ধারালো অস্ত্রের আঘাত। ক্ষতবিক্ষত শরীর। ঘর ভেসে যাচ্ছে রক্তে (Housewife Murder)। তড়িঘড়ি স্ত্রীকে টোটোতে চাপিয়ে শ্রীরামপুর ওয়ালশ হাসপাতালে নিয়ে যান রমেশ সাউ ও প্রতিবেশীরা। যদিও বাঁচানো যায়নি রেনু সাউকে।

ঘটনার খবর পেয়ে শ্রীরামপুর (Serampore Murder) থানার পুলিস প্রভাসনগর পৌঁছায়। পুলিসের প্রাথমিক অনুমান, লুঠপাটের উদ্দেশ্যেই হয়তো খুন (Housewife Murder) করা হয়েছে রেনু সাউকে। কারণ ঘরের মধ্যে আলমারি খোলা অবস্থায় ছিল। জিনিসপত্র ছড়ানো ছিটানো পড়ে ছিল। তবে লুঠপাটের উদ্দেশ্য ছাড়া আর অন্য কোনও কারণ আছে নাকি খুনের পিছনে, তা জানতে সবদিক খতিয়ে দেখে তদন্ত শুরু করেছে পুলিস। 

স্থানীয়রা জানিয়েছেন, তাঁরা নাকি কোনও শব্দ পাননি! এখন প্রভাসনগর ঘনবসতি এলাকা। সেখানে দিনে দুপুরে কী করে এমন ঘটনা ঘটল? কেন কেউ কোনও আওয়াজ পেলেন না! তা নিয়েও প্রশ্ন উঠছে। স্বাভাবিকভাবেই এই ঘটনায় আতঙ্কিত এলাকাবাসী।

আরও পড়ুন, 

Mobile Game Addiction: পড়া ভুলে দিনরাত ডুবে মোবাইল গেমে, বকে বাবা-মা, ভয়ঙ্কর কাণ্ড ঘটাল পড়ুয়া

Expired Chocolate Recover: নামী-দামি ব্র্যান্ডের মোড়কে মেয়াদ উত্তীর্ণ চকোলেট! টফির নামে 'বিষ' বিক্রি

Arms Recover: রাজমিস্ত্রির আড়ালে অস্ত্র সরবরাহ! গ্রেফতার ২ যুবক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.