সদ্যোজাতের মৃত্যু ঘিরে তুলকালাম, চিকিৎসক-কর্মীদের বেধড়ক মারধর

জন্মের পর শিশুটির অবস্থা আশঙ্কাজনক হয়।

Updated By: May 11, 2022, 08:33 PM IST
সদ্যোজাতের মৃত্যু ঘিরে তুলকালাম, চিকিৎসক-কর্মীদের বেধড়ক মারধর

নিজস্ব প্রতিবেদন : চিকিৎসার গাফিলতিতে শিশুমৃত্যুর অভিযোগকে কেন্দ্র করে তুলকালাম বাঁধল। নার্সিংহোম কর্তৃপক্ষকে বেধড়ক মারধরের অভিযোগ উঠেছে মৃত শিশুর পরিবারের লোকজনের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ডায়মন্ড হারবার থানার কপাটহাটের একটি বেসরকারি নার্সিং হোমে। 

স্থানীয় ও পুলিস সূত্রে জানা গিয়েছে, ডায়মন্ড হারবার থানা এলাকার বাসিন্দা এক গৃহবধূ প্রসব যন্ত্রণা নিয়ে ওই বেসরকারি নার্সিংহোমে ভর্তি হন। সন্তানের জন্মও দেন ওই মহিলা। জন্মের পর শিশুটির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ডায়মন্ডহারবার জেলা হাসপাতালে স্থানান্তরিত করে দেয় নার্সিংহোম কর্তৃপক্ষ। পরিবারের অভিযোগ, জেলা হাসপাতালে স্থানান্তরিত করার আগেই মৃত্যু হয়েছে ওই শিশুর। 

এই অভিযোগে মৃত শিশুর পরিবারের লোকজন চড়াও হন ওই বেসরকারি নার্সিংহোমের কর্মী ও চিকিৎসকদের উপর। বেধড়ক মারধর করেন তাঁদের। এরপরই নার্সিংহোম কর্তৃপক্ষের তরফে খবর দেওয়া হয় ডায়মন্ড হারবার থানার পুলিসকে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিস। 

আরও পড়ুন, Dalkhola: দিনে-দুপুরে ব্যবসায়ীর পিঠে বন্দুক ঠেকিয়ে গুলি, টাকা নিয়ে চম্পট দিল দুষ্কৃতীরা

Bandel Junction: বন্ধ থাকছে ব্যান্ডেল জংশন, বাতিল ৬৮ লোকাল ও ১২ এক্সপ্রেস ট্রেন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

 

.