মামাতো বোনের সঙ্গে প্রেম, ভাগ্নেকে কুপিয়ে ‘খুন’ করল ৪ মামা

মামাতো বোনের সঙ্গেই প্রেম ভাগ্নের! গ্রামে পাঁচকান হয়ে গিয়েছে এই কথা। লোকলজ্জা আর সম্মানরক্ষার কথা ভেবে নিজেদের ভাগ্নেকেই শাবল দিয়ে কুপিয়ে খুন করল ৪ মামা! এই ঘটনা ঘিরেই উত্তপ্ত দুর্গাপুর অন্ডালের রুইদাসপাড়া এলাকা। গ্রামেরই যুবক ভূমিত রুইদাসের মর্মান্তিক পরিণতি মেনে নিতে পারেননি কেউই। প্রতিবাদে অভিযুক্তদের বাড়িতে ভাঙচুর চালাল উত্তেজিত জনতা। 

Updated By: Nov 20, 2017, 01:45 PM IST
মামাতো বোনের সঙ্গে প্রেম, ভাগ্নেকে কুপিয়ে ‘খুন’ করল ৪ মামা

নিজস্ব প্রতিনিধি: মামাতো বোনের সঙ্গেই প্রেম ভাগ্নের! গ্রামে পাঁচকান হয়ে গিয়েছে এই কথা। লোকলজ্জা আর সম্মানরক্ষার কথা ভেবে নিজেদের ভাগ্নেকেই শাবল দিয়ে কুপিয়ে খুন করল ৪ মামা! এই ঘটনা ঘিরেই উত্তপ্ত দুর্গাপুর অন্ডালের রুইদাসপাড়া এলাকা। গ্রামেরই যুবক ভূমিত রুইদাসের মর্মান্তিক পরিণতি মেনে নিতে পারেননি কেউই। প্রতিবাদে অভিযুক্তদের বাড়িতে ভাঙচুর চালাল উত্তেজিত জনতা। 

আরও পড়ুন: কুকুর লেলিয়ে চিকিত্সা! যুবকের মৃত্যুতে পর্দা ফাঁস নেশামুক্তিকেন্দ্রের

স্থানীয় সূত্রে খবর, নিজেরই মামাতো বোনের সঙ্গে প্রেম ছিল বছর তেইশের ভূমিতের। দুই পরিবারের তরফেই ছিল এই সম্পর্কের বিরুদ্ধে। মামাতো বোনের সঙ্গে যাতে সম্পর্ক না রাখে, সেজন্য ভূমিতকে অনেক বোঝান তাঁর মামারা। প্রতিবেশীরা জানান, তা সত্ত্বেও ভূমিত নিজের ভালবাসাকে ভুলে যেতে পারেননি। রবিবারও এই নিয়ে অশান্তি চরমে ওঠে। 

আরও পড়ুন: দু-এক দিনেই কি নামবে তাপমাত্রা? শীতের পূর্বাভাস হাওয়া অফিসের

সোমবার ভোরে মাঠ থেকে উদ্ধার হয় ভূমিতের দেহ। অভিযোগ, সোমবারই চার মামা তাঁর ওপর চড়াও হন। প্রথমে কথা কাটাকাটি হয়। তারপর শাবল দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে তাঁকে খুন করা হয় বলে স্থানীয়দের অভিযোগ। খবর চাউর হতেই ক্ষেপে ওঠেন গ্রামবাসীরা। অভিযুক্তদের বাড়িতে চলে বেপরোয়া ভাঙচুর। পরে পুলিস গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। শুধু কি সম্মানরক্ষায় এই খুন? নাকি এর পিছনে রয়েছে অন্য কোনও রহস্য? তা খতিয়ে দেখছে পুলিস। 

 

.