মেয়ের বিয়ের নিমন্ত্রণ নিয়ে ধুন্ধুমার, মেরে মাথা ফাটাল পড়শি

সপ্তাহ দুয়েক আগে মেয়ের বিয়ে দেন আফরিনা। কিন্তু মেয়ের বিয়েতে পড়শি আমির আলির পরিবারকে নিমন্ত্রণ করেননি আফরিনা মোল্লা।

Updated By: Oct 25, 2018, 10:49 AM IST
মেয়ের বিয়ের নিমন্ত্রণ নিয়ে ধুন্ধুমার, মেরে মাথা ফাটাল পড়শি

নিজস্ব প্রতিবেদন : বিয়েতে প্রতিবেশী পরিবারের সবাইকে নেমন্তন্ন করা হয়নি। সেই রাগে শাবল দিয়ে প্রতিবেশীর  মাথা ফাটিয়ে দিল আরেক প্রতিবেশী। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ে।

আরও পড়ুন, লক্ষ্মীপুজোর দিনই ঘরের জোড়া 'লক্ষ্মীর বিসর্জন'

ক্যানিংয়ের তালদি অঞ্চলের শিবনগরের বাসিন্দা আফরিনা মোল্লা। সপ্তাহ দুয়েক আগে মেয়ের বিয়ে দেন আফরিনা। কিন্তু কোনও কারণ বশত মেয়ের বিয়েতে পড়শি আমির আলির পরিবারকে নিমন্ত্রণ করেননি আফরিনা মোল্লা। আর সেই থেকেই গন্ডগোলের সূত্রপাত। দুই পরিবারের মধ্যে দানা বাঁধছিল অসন্তোষ। যা চরম রূপ নেয় বুধবার।

আরও পড়ুন, ১০০ বছরের বৃদ্ধাকে ধর্ষণ ২০ বছরের যুবকের!

অভিযোগ, মেয়ের বিয়েতে কেন নিমন্ত্রণ করা হয়নি, তাই নিয়ে হঠাত্ই বুধবার বাড়ির সামনে এসে আফরিনা আলির উদ্দেশে গালিগালাজ শুরু করেন আমির আলি। এরপর আফরিনা আলিকে বেধড়ক মারধরও করেন আমির আলি। বোনকে বাঁচাতে এসে আক্রান্ত হয় আফরিনার ভাই সুমির গাজিও। অভিযোগ, শাবল, বাঁশ প্রভৃতি দিয়ে আফরিনা ও সুমির গাজিকে মারধর করে আমির আলি। মারের চোটে উভয়েরই মাথা ফেটে যায়।

আরও পড়ুন, হাত-মুখ বেঁধে রাতভর ধর্ষণ ধানক্ষেতে, অচৈতন্য অবস্থায় উদ্ধার নাবালিকা

বর্তমানে গুরুতর জখম অবস্থায় দুজনেই ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি। এই ঘটনায় ক্যানিং থানায় অভিযোগ দায়ের করেছে আফরিন মোল্লার পরিবার।

.