চন্দ্রিমার ভুল জাতীয় সঙ্গীত, টুইটে Abhishek-কে 'খোকনসোনা' কটাক্ষ শঙ্কুর

কড়া প্রতিক্রিয়া জানান বিজেপি নেতা শমীক ভট্টাচার্য। বলেন, "জাতীয় সঙ্গীত (National Anthem) নিয়ে রাজনীতি করা লজ্জানক।" 

Updated By: Jan 31, 2021, 07:17 PM IST
চন্দ্রিমার ভুল জাতীয় সঙ্গীত, টুইটে Abhishek-কে 'খোকনসোনা' কটাক্ষ শঙ্কুর

নিজস্ব প্রতিবেদন : হাওড়া ডুমুরজলা স্টেডিয়ামে যোগদান মেলায় বিজেপির বিরুদ্ধে ভুল জাতীয় সঙ্গীত (National Anthem) গাওয়ার অভিযোগ তুলেছেন অভিষেক বন্দ্য়োপাধ্য়ায় (Abhishek Banerjee)। পাল্টা রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্যের (Chandrima Bhattacharya) ভুল জাতীয় সঙ্গীত গাওয়ার ভিডিও টুইট করে অভিষেক বন্দ্যোপাধ্য়ায়কে 'খোকনসোনা' বলে কটাক্ষ করলেন বিজেপি নেতা শঙ্কুদেব পান্ডা (Shankudeb Panda)। ভিডিয়োতে দেখা যাচ্ছে, চন্দ্রিমা ভট্টাচার্যের সঙ্গে ওই সভায় উপস্থিত রয়েছেন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্য়ায় নিজেও। আরও উপস্থিত রয়েছেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকও।

দেখুন সেই ভিডিও-

"যাঁরা জাতীয়বাদ ও দেশপ্রেমের কথা প্রচার করে বেড়ায়, তাঁরা জাতীয় সঙ্গীত নির্ভুলভাবে গাইতে পারে না।" হাওড়ার ডুমুরজলা স্টেডিয়ামে সভার পর বিজেপিকে কটাক্ষ করে টুইট করেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। প্রশ্ন তোলেন, "দেশবিরোধী এই কাজের জন্য নরেন্দ্র মোদী (Narendra Modi), অমিত শাহরা (Amit Shah) কি ক্ষমা চাইবেন?" অভিষেক বন্দ্যোপাধ্যায়ের এই টুইটের জবাবে তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন বিজেপি নেতা শমীক ভট্টাচার্যও (Samik Bhattacharya)। তাঁর সাফ দাবি, "মঞ্চে দাঁড়িয়ে এতগুলি মানুষ একযোগে জাতীয় সঙ্গীত ভুল গাইছেন, এটা বিশ্বাসযোগ্য নয়। কোথাও কোনও শব্দের বিচ্যুতি হতে পারে, তাও সেটা ব্যক্তিগত স্তরে। কোনও একজনের হতে পারে। জাতীয় সঙ্গীত (National Anthem) নিয়ে রাজনীতি করা লজ্জানক।" 

উল্লেখ্য, এদিন হাওড়ার ডুমুরজলা স্টেডিয়ামে বিজেপির জনসভায় প্রাক্তন মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee), দুই বিধায়ক প্রবীর ঘোষাল (Prabir Ghosal) ও বৈশালী ডালমিয়া (Baishali Dalmiya), কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি (Smriti Irani), বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh) ও দলের বেশ কয়েকজন সাংসদ একসঙ্গে গলা মিলিয়ে জাতীয় সঙ্গীত গান। কিন্তু জাতীয় সঙ্গীত কি নির্ভুলভাবে গাওয়া হল? ভিডিও পোস্ট করে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দাবি, মঞ্চে দাঁড়িয়ে বিজেপি নেতা-মন্ত্রীরা ভুল জাতীয় সঙ্গীত গেয়েছেন।

আরও পড়ুন, ডুমুরজলার সভায় ভুল জাতীয় সঙ্গীত, টুইটে BJP-কে কটাক্ষ Abhishek-র

ফের মুখোমুখি Modi-Mamata, হলদিয়ায় প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে আমন্ত্রণ মুখ্যমন্ত্রীকে

.