Nadia news: গরু চুরির অভিযোগে ধুন্ধুমার ধানতলায়! পুলিসের গাড়িতে পিষ্ট ৩

গরু চুরির ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত নদিয়ার ধানতলা থানার কুলগাছি এলাকা। এলাকাবাসীর জন রোশের হাত থেকে চুরির ঘটনায় অভিযুক্তদের উদ্ধারে গিয়ে পুলিস জনতা-খণ্ডযুদ্ধ। পুলিসের গাড়িতে পিষ্ট হয়ে এক কিশোরের মৃত্যু, আহত আরও ২ যুবক। এছাড়াও জখম হয়েছেন দুই পুলিস কর্মী। 

Updated By: May 30, 2023, 04:03 PM IST
Nadia news: গরু চুরির অভিযোগে ধুন্ধুমার ধানতলায়! পুলিসের গাড়িতে পিষ্ট ৩
ফাইল ছবি

বিশ্বজিৎ মিত্র: গরু চুরি ও দুর্ঘটনার জেরে উত্তপ্ত ধানতলা। সোমবার গরু চুরির অভিযোগে ২জনকে ‘গণপ্রহার’। ২জনকে উদ্ধারে গেলে পুলিসের সঙ্গে অশান্তি। উত্তপ্ত হয়ে ওঠে গোটা এলাকা। পুলিস-গ্রামবাসী খণ্ডযুদ্ধ। জোরে গাড়ি চালিয়ে বেরিয়ে আসার সময় দুর্ঘটনা। পুলিসের গাড়িতে পিষ্ট হন ৩ জন। দুর্ঘটনায় মৃত্যু হয় ১ কিশোরের। আরও উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। কোনও মতে পুলিস পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহত ২ যুবক হাসপাতালে চিকিত্‍সাধীন। আহত হয়েছেন ২ পুলিসকর্মীও। নার্সিংহোমে চিকিত্‍সা চলছে তাঁদের। এলাকায় মোতায়েন বিশাল পুলিস বাহিনী। 

আরও পড়ুন, Bankura Furnace Blast: বড়জোড়ার স্টিল কারখানায় ভয়ংকর দুর্ঘটনা, ফুটন্ত লোহা ছিটকে দগ্ধ ৩০ শ্রমিক

গরু চুরির ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত নদিয়ার ধানতলা থানার কুলগাছি এলাকা। এলাকাবাসীর জন রোশের হাত থেকে চুরির ঘটনায় অভিযুক্তদের উদ্ধারে গিয়ে পুলিস জনতা-খণ্ডযুদ্ধ। পুলিসের গাড়িতে পিষ্ট হয়ে এক কিশোরের মৃত্যু, আহত আরও ২ যুবক। এছাড়াও জখম হয়েছেন দুই পুলিস কর্মী। স্থানীয় সূত্রের খবর, বেশ কিছুদিন ধরেই ধানতলা থানার কুলগাছি এলাকায় গরু চুরি ঘটনা ঘটছিল। সোমবার রাত প্রায় সাড়ে ৮টা নাগাদ চুরির ঘটনায় পাশের গ্রামের এক ব্যাক্তি ও তার ছেলেকে ধরে স্থানীয়রা।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় ধানতলা থানার পুলিস। উত্তেজিত জনতার হাত থেকে চোর সন্দেহে আটক করা দুই ব্যক্তিকে উদ্ধার করতে গিয়ে শুরু হয় পুলিস জনতা খণ্ড যুদ্ধ। অভিযোগ, গন্ডগোলের মধ্যে হঠাৎই পুলিস গাড়ি গতি বাড়িয়ে বেরিয়ে আসার চেষ্টা করে। তখনই পুলিসের গাড়িতে পিষ্ট হন তিনজন। উত্তেজিত জনতা পুলিস গাড়িতেও ভাঙচুর চালায়।

পুলিসের গাড়িতে পিষ্ট হয়ে মৃত্যু হয়েছে আকাশ রায় নামে বছর ১৫-র এক কিশোরের। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় মোতায়ন করা হয়েছে বিশাল পুলিস বাহিনী। আহত ২ যুবকে রানাঘাট মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া আহত দুই পুলিস কর্মী রানাঘাটের একটি বেসরকারি নার্সিংহোমের চিকিৎসাধীন।

আরও পড়ুন, Upper Primary: বিয়ের মণ্ডপের পর এবার বুরানে বরফের মাঝে উঠল আপার প্রাইমারিতে নিয়োগের দাবি!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.