Murshidabad: অস্বস্তিতে তৃণমূল, পঞ্চায়েত প্রধানকে রাস্তায় ফেলে বেধড়ক মার দলেরই নেতাদের

আহত পঞ্চায়েত প্রধান সমরেন্দ্র সর বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন

Updated By: Aug 24, 2021, 06:37 PM IST
Murshidabad: অস্বস্তিতে তৃণমূল, পঞ্চায়েত প্রধানকে রাস্তায় ফেলে বেধড়ক মার দলেরই নেতাদের

নিজস্ব প্রতিবেদন: দলেরই নেতারা পঞ্চায়েত প্রধানকে পেটানোয় প্রবল অস্বস্তিতে তৃণমূল কংগ্রেস। বিরোধীদের তরফে উঠছে তৃণমূলের গোষ্ঠী দ্বন্দ্বের অভিযোগ।

আরও পড়ুন-Amphan: ত্রাণ দুর্নীতির অভিযোগে কি পুলিস তদন্ত করছে? জানতে চাইল হাইকোর্ট

মঙ্গলবার তুলকালাম মুর্শিদাবাদের ভরতপুর ২ নম্বর ব্লকের টেয়া-বৈদ্যপুর গ্রাম পঞ্চায়েত। এদিন পঞ্চায়েত অফিস থেকে বের করে বেধড়ক মারধর করা হল প্রধান সমরেন্দ্র সরকে। অভিযোগ উঠেছে, উপ প্রধান তহমিনা বিবির স্বামী আলিম মোল্লা, পঞ্চায়েত সদস্য সাদেক আলি, পঞ্চায়েত সমিতির শিক্ষা কর্মাধ্যক্ষ তপন সেখ-সহ আরও ২ সদস্যদের বিরুদ্ধে।

পঞ্চায়েত প্রধানের দাবি, পঞ্চায়েত অফিসেই অকথ্য ভাষায় গালিগালাজ করা হয় তাঁকে। শুধু তাই নয়, চেয়ার থেকে টেনে এনে রাস্তায় ফেলে বেধড়ক মারধর করা হয়।

আরও পড়ুন-London-এ আশা ভোঁসলের রেস্তোরাঁতে Tom Cruise, জমিয়ে খেলেন চিকেন টিক্কা মশালা

আহত পঞ্চায়েত প্রধান সমরেন্দ্র স্বর বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন। সংবাদমাধ্যমে সমরেন্দ্র বলেন, রোজকার মতো মঙ্গলবারও অফিসে গিয়েছিলাম। বুধবার দুয়ারে সরকারের ক্যাম্প থাকায় ভিড় ছিল অফিসে। অফিসে থাকাকালীন একটি ব্ল্যাঙ্ক সার্টিফিকেট দেওয়ার কথা বলেন পঞ্চায়েত সদস্য সাদেক আলী। আমি বলি, এখন পঞ্চায়তে আছি আমি। ব্ল্যাক সার্টিফিকেট দেওয়া কী দরকার। এনিয়ে বচসা শুরু হয়ে যায়। তার পরেই চেয়ার থেকে কলার ধরে তুলে পঞ্চায়েতের বাইরের রাস্তায় নিয়ে যাওয়া হয়। মার খেয়ে রাস্তায় লুটিয়ে পড়ি। তার পর ওরা আমাকে ছেড়ে দেয়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.