Municipal Election 2022: টিকিট দেয়নি দল, বিজেপিতে যোগ দিলেন জলপাইগুড়ি পুরসভার প্রাক্তন ভাইস চেয়ারম্য়ান

জলপাইগুড়ির অনেক পুরনো নেত্রী হিসেবে জেলায় পরিচিতি রয়েছে যুথিকার

Updated By: Feb 8, 2022, 08:20 PM IST
Municipal Election 2022: টিকিট দেয়নি দল, বিজেপিতে যোগ দিলেন জলপাইগুড়ি পুরসভার প্রাক্তন ভাইস চেয়ারম্য়ান

নিজস্ব প্রতিবেদন: পুরসভা নির্বাচনে তৃণমূলের প্রার্থীতালিকা নিয়ে অসন্তোষ জেলায় জেলায়। কোথাও টিকিট না পেয়ে ক্ষোভ, কোথাও প্রার্থী বদলের দাবি, কোথাও আবার অন্য দল থেকে আসা নেতাকে প্রার্থী করায় ক্ষোভ প্রকাশ করেছেন তৃণমূল নেতা-কর্মীরা। এবার টিকিট না পেয়ে দল ছাড়লেন জলপাইগুড়ির এক তৃণমূল নেত্রী।

একসময় জলপাইগুড়ি(Jalpaiguri) পুরসভার ১১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন যুথিকা রায় বসুনিয়া। পুরসভার ভাইস চেয়ারম্য়ান পদেও ছিলেন তৃণমূলের এই নেত্রী। গত পুরসভা নির্বাচনে টিকিট দেয়নি দল। এবারও মেলেনি। সেই ক্ষোভেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন যুথিকা। 

জলপাইগুড়ির অনেক পুরনো নেত্রী হিসেবে জেলায় পরিচিতি রয়েছে যুথিকার। ২০১১ সালে ময়নাগুড়ি(Moynaguri) থেকে তৃণমূলের টিকিটে বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাও করেছিলেন। গত কয়েক বছর ধরেই দলে কোণঠাসা হয়ে পড়েছিলেন বলে দলীয় সূত্রে খবর। শেষপর্যন্ত দলটাই ছেড়ে দিলেন এই তৃণমূল নেত্রী।

আরও পড়ন-কমিশনের 'নিষেধ' উড়িয়ে তাম্রলিপ্ত পুরসভায় বিজেপি প্রার্থী তালিকায় নাম! জোর বিতর্ক

দল ছাড়া প্রসঙ্গে যুথিকা বলেন, যখন তৃণমূলে যোগ দিই তখন তৃণমূল কোনও বড় দল ছিল না। বর্তমান জেলা নেত্রী লাটাগুড়ির মানুষ। জলপাইগুড়িতে দলের সংগঠন সম্পর্কে তেমন কিছু জানেন না। তার পরেও দলে গুরুত্ব কমছিল। তাই বিজেপিতে যোগদানের সিদ্ধান্ত নিয়েছি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.