TMC Leader Killed: কুয়োয় জল তুলতে গিয়ে আঁতকে উঠলেন গৃহবধূ, জলে ভাসছে স্থানীয় তৃণমূল নেতার মৃতদেহ

বৃহস্পতিবার বিয়ে বাড়ি গিয়ে নিখোঁজ হয়ে যায় নাগেশ্বরী চা বাগানের তৃণমূলের পঞ্চায়েত সদস্য জগৎপাল বাড়াইক। রবিবার সকলে নাগেশ্বরী চা বাগানের রোটিখানা লাইনের একটি কুয়ো থেকে উনার দেহ উদ্ধার হয়

Updated By: Feb 26, 2023, 11:05 PM IST
TMC Leader Killed: কুয়োয় জল তুলতে গিয়ে আঁতকে উঠলেন গৃহবধূ, জলে ভাসছে স্থানীয় তৃণমূল নেতার মৃতদেহ

অরূপ বসাক: নিখোঁজ হওয়ার ৩ দিন পর কুয়োর মধ্য থেকে তৃণমূল পঞ্চায়েত সদস্যের দেহ উদ্ধারের ঘটনায় উত্তেজনা তৈরি হল মালবাজার মহকুমার মেটেলি বাজারে। ঘটনার জেরে ক্ষুদ্ধ এলাকাবাসী মেটেলি থানার সামনে রাজ্য সড়ক অবরোধ করে। খবর পেয়ে মাল এসডিপি ও রবিন থাপার নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী আসে এলাকায়। পরে আসেন এ ডি এস পি গ্রামীণ ওয়াংদেন ভুটিয়া। পুলিস অবরোধকারীদের সঙ্গে কথা বলে অবরোধ তুলে দেয়।

আরও পড়ুন-সমবায়ের ভোটে এগরায় খাতাই খুলতে পারল না তৃণমূল, তাজপুরে হোয়াইটওয়াশ বিরোধীরা

গত বৃহস্পতিবার বিয়ে বাড়ি গিয়ে নিখোঁজ হয়ে যায় নাগেশ্বরী চা বাগানের তৃণমূলের পঞ্চায়েত সদস্য জগৎপাল বাড়াইক। রবিবার সকলে নাগেশ্বরী চা বাগানের রোটিখানা লাইনের একটি কুয়ো থেকে উনার দেহ উদ্ধার হয়। এদিন ওই পরিত্যক্ত কুঁয়োয় জামাকাপড় কাচতে যান এলাকার এক মহিলা। তিনিই ওই মৃতদেহ দেখতে পান। এরপরেই জনগণ উত্তেজিত হয়ে পরে। পুলিস কোনোক্রমে দেহ উদ্ধার করে নিয়ে যায়। উত্তেজিত জনতা দোষীদের কঠোর শাস্তির দাবিতে মেটেলি থানার সামনে রাজ্য সড়ক অবরোধ করে। পুলিস দেহ ময়নাতদন্তের জন্য জলপাইগুড়ি সদর হাসপাতালে পাঠায়।

এদিন ঘটনার খবর পেয়ে থানায় আসেন তৃণমূলের মেটেলি ব্লক সভাপতি জোসেফ মুন্ডা, মাটিয়ালি পঞ্চায়েত সমিতির সভাপতি বিক্রম রুনডা,বিধায়ক পুনা ভেংরা। পরে জলপাইগুড়ি থেকে নিয়ে আসা হয় স্নিপার ডগ। কুকুরটিকে নিয়ে গিয়ে দেহ উদ্ধারের এলাকায় তল্লাশি চালানো হয়। ঘটনায় অভিযোগের ভিত্তিতে শনিবার এলাকার মাটিয়ালি পঞ্চায়েত সমিতির সদস্য সুভাস বাড়াইক-সহ আরো একজনকে গ্রেফতার করে পুলিস। পুলিস সূত্রে জানা যায়, এদিন আরও ৩ জনকে আটক করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। তৃণমূলের ব্লক সভাপতি জোসেফ মুন্ডা ঘটনার তদন্ত করে দোষীদের কঠোর শাস্তির দাবি করেছেন। একই দাবি করেছেন মৃতার স্ত্রী সুনিতা বাড়াইক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.