Nanur TMC Leader Missing: টানা ৪ দিন নিখোঁজ; ড্রোন উড়িয়ে তল্লাশি, অবশেষে বান্ধবীর বাড়ি থেকে উদ্ধার তৃণমূল নেতা

গতকাল ওই তৃণমূল নেতার আত্মীয় ও গ্রামবাসীরা গিয়ে বাসাপাড় পুলিস ক্যাম্প ঘোরাও করে। এদিনই পুলিস কুকুর এনে তল্লাশি শুরু করে নানুর থানার পুলিস

Updated By: Oct 31, 2022, 09:53 PM IST
Nanur TMC Leader Missing: টানা ৪ দিন নিখোঁজ; ড্রোন উড়িয়ে তল্লাশি, অবশেষে বান্ধবীর বাড়ি থেকে উদ্ধার তৃণমূল নেতা

প্রসেনজিত মালাকার: টানা ৪ দিন নিখোঁজ ছিলেন নানুরের বাসাপাড়ার তৃণমূল নেতা বাবুলাল সেখ। নানুর থেকে বোলপুর মোবাইল কিনতে যাব বলে বেরিয়ে রাস্তায় বাইকে রেখে উধাও হয়ে যান তিনি। তখন থেকেই এলাকায় জল্পনা তৈরি হয় অপহরণ করা হয়েছে বাবুলালকে। কিন্তু সেই নিখোঁজ নেতার খোঁজ মিলল বারাসতে। আজ দুপুরে তাকে বারাসতের খড়দা থেকে উদ্ধার করে নিয়ে এল পুলিস।

আরও পড়ুন-চোট সারিয়ে দলে জাদেজা, কবে প্রত্যাবর্তন করছেন বুমরা? চলে এল বড় আপডেট

বাসপাড়ার সিধাই গ্রামের ওই তৃণমূল নেতা বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয়ে যান চার দিন আগে। অভিযোগ পেয়ে তদন্ত শুরু করে নানুর থানার পুলিস। কিন্তু তদন্তে কোনও অগ্রগতি না হওয়ায় গতকাল ওই তৃণমূল নেতার আত্মীয় ও গ্রামবাসীরা গিয়ে বাসাপাড় পুলিস ক্যাম্প ঘোরাও করে। এদিনই পুলিস কুকুর এনে তল্লাশি শুরু করে নানুর থানার পুলিস। কুকুরটি বোলপুরের দিকে এগিয়ে যায়। এরপরই আজ সকালে নানুর ও কীর্নাহার থানার যৌথ উদ্যোগে ড্রোন উড়িয়ে তল্লাশি শুরু করে পুলিস। কাজে লাগানো হয় বিশাল পুলিস বাহিনী। যে জায়গা থেকে বাবুলাল নিখোঁজ হয়ে যান সেখানে থেকে ৩-৪ কিলোমিটার ড্রোন উড়িতে তল্লাশি চালানো হয়। 

এদিকে, আজ দুপুরে গোপন সূত্রে খবর আসে বাবুলাল রয়েছে বারাসতের কোনও একটি জায়গায়। সেই খবরের সূত্রে ধরেই বারসতের খড়দায় এক বান্ধবীর বাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়। এনিয়ে বাবুলালের দাদা সংবাদমাধ্যমে বলেন, ভাই ৪ দিন নিখোঁজ ছিল। পুলিস খুঁজে বের করেছে। ও এখন অসুস্থ। মৃত্যুর মুখ থেকে ফিরিয়ে আনার জন্য পুলিসকে ধন্যবাদ।  

কেন এভাবে নিখোঁজ? সংবাদমাধ্য়মে বাবুলাল বলেন, পারিবারিক অশান্তির কারণেই বাড়ি থেকে চলে গিয়েছিলাম। এই কদিন বিভিন্ন জায়গায় ছিলাম।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.