Burdwan: 'নিখোঁজ, সন্ধান চাই'! বর্ধমানে এবার বিজেপি সাংসদের নামে পোস্টার

নেপথ্যে কারা? পোস্টারে কোনও রাজনৈতিক কারও নাম নেই!  'কে দেখতে পাচ্ছে না'?, পাল্টা প্রশ্ন সাংসদের। 

Updated By: Oct 31, 2022, 08:59 PM IST
Burdwan: 'নিখোঁজ, সন্ধান চাই'! বর্ধমানে এবার বিজেপি সাংসদের নামে পোস্টার

পার্থ চৌধুরী: 'নিখোঁজ, সন্ধান চাই'! বর্ধমান-দুর্গাপুর কেন্দ্রের বিজেপি সাংসদ এসএস আলুওয়ালির নামে এবার পোস্টার পড়ল এলাকায়। নেপথ্যে কারা? পোস্টারে কোনও রাজনৈতিক কারও নাম নেই! 'কে দেখতে পাচ্ছে না'?, পাল্টা প্রশ্ন সাংসদের। 

একসময়ে দার্জিলিংয়ের সাংসদ ছিলেন। ২০১৯ সালে বর্ধমান-দুর্গাপুর কেন্দ্র থেকে জেতেন বিজেপি প্রার্থী এসএস আলুওয়ালি। এই কেন্দ্রটি হাতছাড়া হয় তৃণমূলের। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, লোকসভা ভোটের গত আড়াই বছরে সাংসদকে এলাকায় দেখেননি তাঁরা। কোনও কর্মসূচিতেও যোগ দেননি তিনি। এমনকী, দেখা যায়নি কোভিডের সময়েও!

এদিন সকালে বর্ধমানের অনাময় সুপার স্পেশালিটি হাসপাতাল চত্বরে বেশ কয়েকটি পোস্টার নজরে পড়ে। পোস্টারে লেখা, 'বর্ধমান-দুর্গাপুর লোকসভার সাংসদ এস এস আলুওয়ালিয়া নিখোঁজ। যদি কোনও সহৃদয় ব্যক্তি ওনাকে দেখতে পান তা হলে আমাদের সঙ্গে যোগাযোগ করুন। বর্ধমান-দুর্গাপুর লোকসভার জনগণ অপেক্ষায় রইল'। সঙ্গে সাংসদের ছবি।

বিজেপি সাংসদ এসএস আলুওয়ালি এখন দিল্লিতে। ফোনে জি ২৪ ঘণ্টাকে বললেন, 'সাংসদকে কে দেখতে পাচ্ছে না? আমি ১৫-১৬ তারিখে বর্ধমান জেলা অফিসে কর্মীদের সঙ্গে বৈঠক করেছি। ১৮ তারিখ ফিরেছি। বর্ধমান শহরের গোলাপবাগে ১৪ তারিখ নেহেরু যুব কেন্দ্রের অনুষ্ঠান করে গেলাম।  এত স্কুল পড়ুয়া, শিক্ষক-শিক্ষিকা ছিল, দেখতে পাইনি'? তাঁর আরও বক্তব্য, 'আলুওয়ালিজি নীরবে কাজ করেন। প্রচারের দরকার নেই'। 

আরও পড়ুন: Ghatal: 'সাংসদ হিসেবে মাইনে নেব, ঘাটালে কাজের জন্য কাটমানি খাব'

এর আগে, আসানসোলের কুলটিতে তৃণমূল সাংসদ শত্রুঘ্ন সিনহার নামেও নিখোঁজ পোস্টার পড়েছিল। পোস্টারে হিন্দিতে লেখা ছিল, 'ছটপুজোর বিহারীবাবুর দেখা নেই কেন'? এদিন ছটপুজোয় আসানসোলের বিভিন্ন ঘাট পরিদর্শন করলেন তিনি। এমনকী, ছটপুজো কমিটির তরফে সংবর্ধনাও দেওয়া হল শক্রঘ্নকে। বললেন, বাংলায় দুর্গাপুজো, কালীপুজোর মতোই ছটও পালন করা হয়। এই পুজো নিয়ে কেউ কেউ রাজনীতি করছে। আমি ৫ লাখ ভোটে জিতেছি তা এদের সহ্য হচ্ছে না। তাই এই অপপ্রচার'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.