বাম্পারে ধাক্কা মেরে উল্টে গেল মন্ত্রীর গাড়ি

 ওই গাড়িতেই তেলিপাড়া থেকে গজলডোবায় যান মন্ত্রী জেমস কুজুর। মন্ত্রীকে তাঁর গন্তব্যস্থলে পৌঁছে দিয়ে ফিরে আসছিল গাড়িটি। 

Updated By: Dec 28, 2017, 10:30 AM IST
বাম্পারে ধাক্কা মেরে উল্টে গেল মন্ত্রীর গাড়ি

নিজস্ব প্রতিনিধি: দুর্ঘটনার কবলে মন্ত্রী জেমস কুজুরের পাইলট গাড়ি। বুধবার গভীর রাতে জলপাইগুড়ির টাকিমারি বাজারের কাছে নিয়্ন্ত্রণ হারিয়ে উলটে যায় গাড়িটি। ঘটনায় আহত হয়েছেন এক পুলিস আধিকারিক সহ চার জন।

আরও পড়ুন: শীতে আনন্দের উষ্ণতা পেতে ঢুঁ মেরে আসুন শিলিগুড়ির বেঙ্গল সাফারি পার্কে

বৃস্পতিবার সকালে ওই গাড়িতেই তেলিপাড়া থেকে গজলডোবায় যান মন্ত্রী জেমস কুজুর। মন্ত্রীকে তাঁর গন্তব্যস্থলে পৌঁছে দিয়ে ফিরে আসছিল গাড়িটি। রাত থেকেই ঘন কুয়াশায় ঢাকা ছিল এলাকা। জলপাইগুড়ি টাকিমারি বাজারের কাছে আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক। টাল সামলাতে না পেরে একটি বাম্পারে ধাক্কা মেরে উলটে যায় গাড়িটি। দুর্ঘটনার জেরে থুবড়ে গিয়েছে গাড়ির সামনের একাংশ।

আরও পড়ুন: কুম্ভের স্বীকৃতি মিলুক সাগরমেলার, সওয়াল মমতার

খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। ক্রেন দিয়ে দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে সরানো হয়। উদ্ধার করা হয় আহতদের। জলপাইগুড়ি পুলিস সুপার অমিতাভ মাইতি জানিয়েছেন, দুর্ঘটনায় এক পুলিস আধিকারিক সহ চার জন আহত হয়েছেন। তাঁদের জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, কুয়াশার জেরে দৃশ্যমানতা কম থাকাতেই দুর্ঘটনাটি ঘটেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। 

.