Murshidabad: গাছের ডাল থেকে ঝুলছে যুবকের দেহ, গেঞ্জিতে সাঁটা স্ত্রী ও এক যুবকের ছবি

স্থানীয় এক ব্যক্তির দাবি, গত ৫-৬ বছর ধরেই ওদের মধ্যে অশান্তি লেগে ছিল। ওই মেয়েটির অন্য লোকের সঙ্গে সম্পর্ক ছিল

Updated By: Jul 13, 2022, 03:39 PM IST
Murshidabad: গাছের ডাল থেকে ঝুলছে যুবকের দেহ, গেঞ্জিতে সাঁটা স্ত্রী ও এক যুবকের ছবি

সোমা মাইতি: সাতসকালেই আমবাগানে প্রবল ভিড়। গাছের ডাল থেকে ঝুলছে পাড়ারই এক যুবকের দেহ। তার পোশাকের সঙ্গে আটকানো স্ত্রী ও অন্য এক যুবকের ছবি। এনিয়ে চাঞ্চল্যের সৃষ্টি হল মুর্শিদাবাদের ভগবানগোলার হাবাসপুর খাসমহল এলাকায়। মৃত যুবকের নাম সেলিম সেখ।

প্রাথমিকভাবে আত্মহত্যার ঘটনা বলে মনে হলেও পরিবারের দাবি এর পেছনে কোনও গভীর ষড়যন্ত্র রয়েছে। সেলিমের পরিবার সূত্রে খবর, বছর দশেক আগে বিয়ে হয় সেলিম সেখের। তাদের একটি সন্তানও রয়েছে। কিন্তু বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি লেগেই থাকত। শেষপর্যন্ত এই পরিণতি। মৃতের ভাইয়ের দাবি, বৌদির সঙ্গে একাধিক পুরুষের সম্পর্ক ছিল। বারবার নিষেধ করলেও তাকে থামানো যায়নি। রাজেশ নামে একজনের সঙ্গে ওর সম্পর্ক ছিল। 

স্থানীয় এক ব্যক্তির দাবি, গত ৫-৬ বছর ধরেই ওদের মধ্যে অশান্তি লেগে ছিল। ওই মেয়েটির অন্য লোকের সঙ্গে সম্পর্ক ছিল। এর আগে ও ৬ বার বাড়ি ছেড়ে পালিয়ে গিয়েছে। এবার ইদের আগেই তাকে ফিরিয়ে নিয়ে আনে সেলিম। ঝামেলা মেটাতে আমাকে ডাকা হয়। কিন্তু ব্যাস্ততার জন্য যেতে পারিনি। পরদিন সকালেই এই ঘটনা। রাজেশ ও জাকির নামে ২ জনের ছবি সেলিমের বুকে সাঁটা রয়েছে। ওই জাকিরের সঙ্গেই মেয়েটির সম্পর্ক ছিল।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে ভগবানগোলা থানার পুলিস। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। ইতিমধ্যেই থানায় অভিযোগ দায়ের মৃতের পরিবারের। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন-AIIMS Recruitment Scam: কল্যাণী এইমসে নিয়োগ দুর্নীতি, চাকদার বিজেপি বিধায়কের বাড়িতে সিআইডি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.