‘দেখ কেমন লাগে!’ বিধানসভায় বললেন কংগ্রেসের মনোজ চক্রবর্তী

বিধানসভায় দাঁড়িয়েই তিনি বলেন, “৪২ এ ৪২! ২০২১-এই ফিনিশ। শেষের সেদিন হবে বড়ই ভয়ঙ্কর।”  তিনি বলেন, “ একসময়  ওরা পার্টি  অফিস দখল করেছে। 

Updated By: Jun 25, 2019, 08:26 PM IST
‘দেখ কেমন লাগে!’  বিধানসভায় বললেন কংগ্রেসের মনোজ চক্রবর্তী

নিজস্ব প্রতিবেদন:  ‘‘দেখ কেমন লাগে?’’  বিধানসভায় দাঁড়িয়ে বললেন কংগ্রেস বিধায়ক মনোজ চক্রবর্তী। তিনি বলেন, “পঞ্চায়েত ভোট এমনভাবে করা হয়েছে, যে এখানে বিরোধী শূন্য করা হয়েছে। এবার সেই দলেই ফাটল ধরেছে। বিরোধীদের শেষ করেছিলেন, এখন দেখ কেমন লাগে!”

 

বিধানসভায় দাঁড়িয়েই তিনি বলেন, “৪২ এ ৪২! ২০২১-এই ফিনিশ। শেষের সেদিন হবে বড়ই ভয়ঙ্কর।”  তিনি বলেন, “ একসময়  ওরা পার্টি  অফিস দখল করেছে।  মুখ্যমন্ত্রী তিন দিন এক লোকসভা পড়েছিলেন ।ওদের মুখে ঝামা ঘষে দিয়েছে । জিও তো এইসা জিও বললেন।”   সোমবারের পর মঙ্গলবারও ‘Cut Money’ ইস্যুতে উত্তাল হয়ে ওঠে বিধানসভা।   ‘Cut Money’ ইস্যুতেও বিধানসভায় সরব হন মনোজ চক্রবর্তী । তিনি বলেন, “Cut Money ? দক্ষিণ  কলকাতা ঘুরে বেড়ান । Cut Money উত্স দক্ষিণ কলকাতা থেকে।”

বাংলাদেশের সঙ্গে হাত মিলিয়ে প্রধানমন্ত্রী হতে চান মমতা! সংসদে সরব দিলীপ, বোঝালেন কাটমানির সংজ্ঞা-ও

তাঁর মন্তব্যের প্রতিবাদ করেন মহুয়া মৈত্র।  তিনি বলেন, “ইউ আর মিনিস্টার, ডন্ট বিহেভ লাইক দিজ।” পুলিস-প্রশাসন প্রসঙ্গ টেনেও রাজ্য সরকারকে বিঁধতে ছাড়েননি তিনি। মনোজবাবু বলেন, “পুলিসকে ভিলেন বানিয়েছেন। পুলিস আপনাকে সাহায্য করবে না। মেরুকরণের রাজনীতি আপনি করেছেন।” যদিও তাঁর বক্তব্যের একযোগে সমালোচনা করেন শাসকদলের সাংসদ।

.