Malda Fraud: ফোনে অ্যাপ ডাউনলোড করতেই ব্যাংক থেকে উধাও টাকা!

সঞ্চিত ৬০ হাজার টাকা খোয়া গেল যুবকের। সাইবার ক্রাইম থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি।

Updated By: Oct 31, 2023, 04:53 PM IST
Malda Fraud: ফোনে অ্যাপ ডাউনলোড করতেই ব্যাংক থেকে উধাও টাকা!

রণজয় সিংহ: মোবাইলে অ্যাপ ডাউনলোড করতেই ঘটল বিপত্তি। ব্যাংক অ্যাকাউন্ট থেকে উধাও ৬০ হাজার টাকা! কীভাবে? প্রতারণার শিকার হলেন যুবক। সাইবার ক্রাইম থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি। ঘটনাস্থল, মালদহ।

আরও পড়ুন: Earthquake: বীরভূমে ভূমিকম্প! উৎসস্থল সিউড়ির অদূরেই

ঘটনাটি ঠিক কী? মালদহের চাঁচোলের কালিয়াপাড়া গ্রামের বাসিন্দা রবিউল বাবর। একটি ওষুধের দোকানে কাজ করেন তিনি। রবিউলের দাবি, গত ১৩ অক্টোবর একটি অচেনা নম্বর থেকে তাঁর কাছে ফোনে আসে। ফোনে বলা হয়, 'ফোন-পে' অ্য়াপে মাধ্যমে অতিরিক্ত আর্থিক লেনদেন হয়েছে। অন্য অ্যাপ ডাউনলোড না করলে নাকি 'ফোন-পে' অ্যাপটি বন্ধ হয়ে যাবে! 

যিনি ফোন করেছিলেন, তাঁর পরামর্শে ফোন অন্য একটি অ্যাপ ডাউনলোড করেন রবিউল। এরপর চার দফায় ব্যাংক অ্য়াকাউন্ট থেকে ৬০ হাজার টাকা তুলে নেওয়ার হয় বলে অভিযোগ। মেসেজ পাওয়ার পর মাথায় আকাশ ভেঙে পড়ে ওই যুবকের। শেষে যখন ব্যাংকে যান, তখন বিষয়টি পুলিসকে জানানো পরামর্শ দেন আধিকারিকরা। 

আরও পড়ুন: Malbazar: চা-বাগানের ভিতরে দাঁড়িয়ে সাক্ষাৎ যম! কাজ বন্ধ রেখে ছুটলেন সকলে...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.