Bardhaman Murder: অসুস্থ মাকে ধারাল বঁটির কোপে খুন, ভয়ংকর কাণ্ড ঘটাল ছেলে

Bardhaman Murder: স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, ভাতারের কুরুম্বা গ্ৰামের বাসিন্দা হরিদাসী হাঁসদা দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। স্বামী ও তিন ছেলে তাঁর দেখভাল করতো

Updated By: Aug 13, 2024, 02:22 PM IST
Bardhaman Murder: অসুস্থ মাকে ধারাল বঁটির কোপে খুন, ভয়ংকর কাণ্ড ঘটাল ছেলে

অরূপ লাহা: অসুস্থ বৃদ্ধা মাকে ধারাল বটি দিয়ে গলায় কুপিয়ে খুন করার অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে । নিহতের নাম হরিদাসী হাঁসদা( ৬৫) । ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের ভাতারের কুরুম্বা গ্ৰামে। অভিযুক্ত ছেলেকে গ্ৰেফতার করেছে পুলিস। ধৃতের নাম মটরা হাঁসদা। মঙ্গলবার ধৃতকে পুলিসি হেফাজতের আবেদন জানিয়ে বর্ধমান আদালতে পেশ করা হয়।

আরও পড়ুন-সকালে ইস্তফা, বিকেলেই বহাল! সন্দীপ ঘোষকে নিয়ে অভিযোগ নতুন নয়...

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, ভাতারের কুরুম্বা গ্ৰামের বাসিন্দা হরিদাসী হাঁসদা দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। স্বামী ও তিন ছেলে তাঁর দেখভাল করতো। সোমবার বাড়িতে ছিলেন হরিদাসী হাঁসদা, স্বামী বাবুই হাঁসদা ও অভিযুক্ত ছেলে মটরা হাঁসদা।

নিহতের মেজ ছেলে বাচ্চু হাঁসদা বলেন, বাড়িতে কেউ না থাকার সুযোগে দাদা মটরা ধারাল বটি দিয়ে মায়ের গলায় আঘাত করে। রক্তাক্ত বটি দেখে সন্দেহ হয় তাঁর বাবার। এরপরই বাড়িতে গিয়ে দেখে হরিদাসী হাঁসদার রক্তাক্ত অবস্থায় মেঝেতে পরে রয়েছে। তড়িঘড়ি  মাকে উদ্ধার করে ভাতার স্টেট জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানেই কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

পুলিস দেহ উদ্ধার করে এবং মঙ্গলবার দেহটি ময়না তদন্তের জন্য বর্ধমান পুলিস মর্গে পাঠায়।মাকে খুনের দায়ে গ্ৰেফতার করা হয় অভিযুক্ত ছেলে মটরা হাঁসদাকে। পাঁচ দিনের পুলিশি হেফাজতের আবেদন চেয়ে মঙ্গলবার ধৃতকে বর্ধমান আদালতে পেশ করা হয়। নিহতের মেজ ছেলে বাচ্চু হাঁসদার আরও দাবি, দাদা বেশ কয়েক মাস ধরে মানসিক অবসাদে ভুগছিলেন। গ্ৰামের পুজোয় নেশা করে হয়তো ওই ঘটনা ঘটিয়েছে। ধৃতের বিরুদ্ধে খুনের মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে ভাতার থানার পুলিস।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.