পরিচয় 'ভাড়িয়ে' নার্সিংহোমে তাণ্ডব 'তৃণমূল নেতার'! সিসিটিভিতে ধরা পড়ল কুকীর্তি

প্রথমে হুমকি ফোন। তারপর রোগী সেজে হাসপাতালের ভেতরে প্রবেশ করেন। নাম বলেন অভয় ভট্টচার্য।

Updated By: Nov 12, 2018, 01:56 PM IST
পরিচয় 'ভাড়িয়ে' নার্সিংহোমে তাণ্ডব 'তৃণমূল নেতার'! সিসিটিভিতে ধরা পড়ল কুকীর্তি

নিজস্ব প্রতিবেদন : নিজেকে বড় নেতা পরিচয় দিয়ে হাসপাতালে হুমকি ফোন। পরে হাসপাতালে সদলবলে গিয়ে ডাক্তার ও ম্যানেজারকে মারধর। উত্তেজনা ছড়াল সিউড়ি শহরের পুরাতন লাইন পাড়ায় একটি বেসরকারি হাসপাতালে।

আরও পড়ুন, হঠাত্ করেই এলাকা থেকে উধাও স্বামী-স্ত্রী, ৪ দিন পর এলাকাবাসী জানতে পারল আসল ঘটনা

শনিবার স্থানীয় এক বাসিন্দা হাসপাতালে ফোন করে এবং নিজেকে বড় নেতা বলে দাবি করেন। হাসপাতাল কর্তৃপক্ষকে হুমকি দেন সিউড়িতে ব্যবসা করতে হলে তাঁদেরকে দেখতে হবে, নয়তো ব্যবসা বন্ধ হয়ে যাবে। এরপর হাসপাতাল কর্তৃপক্ষ তার নাম জানতে চাইলে, তিনি জানান তাঁর নাম অভয় ভট্টচার্য। তিনি সিউড়ির একজন বড় মাপের নেতা।

আরও পড়ুন, বীরভূমে তৃণমূলের সঙ্গে তলায় তলায় আঁতাত বিজেপির!

ফোন রাখার ঘন্টা দুয়েক পর সদলবলে হাসপাতালে এসে চড়াও হয় অভিযুক্ত। প্রথমে রোগী সেজে হাসপাতালের ভেতরে প্রবেশ করেন এরপর নানা অছিলায় কর্তব্যরত ডাক্তার ও নার্সদের সাথে ঝগড়া ঝামেলা করতে থাকেন।  এরপর হঠাতই স্ট্রেচার থেকে নেমে ডাক্তারকে বেধড়ক মারধর শুরু করেন। তুলকালাম বেঁধে যায় হাসপাতালে। অভিযুক্তকে বাধা দিতে এসে আক্রান্ত হন ম্যানেজারও। তাঁকেও মারধর করা হয়।

আরও পড়ুন, "কেউটের সঙ্গে যে আচরণ করেন, তাই করুন বিজেপির সঙ্গে", বেনজির আক্রমণ অভিষেকের

অভিযুক্তকে আটকাতে রুখে দাঁড়ায় অন্য রোগীর পরিবাররা। এই ঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষ যোগাযোগ করে সিউড়ি থানায়। কিন্তু, পুলিস আসার আগেই  হাসপাতাল থেকে চম্পট দেন অভিযুক্ত। সামগ্রিক ঘটনায় সিউড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত অভয় ভট্টাচার্যের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

.