দুর্গাপুর ক্যানাল ব্রিজের ভাঙা রেলিংয়ে ফের দুর্ঘটনা, ৩ দিন পর উদ্ধার প্রৌঢ়ের নিথর দেহ

মঙ্গলবার থেকে নিখোঁজ ছিলেন ওম প্রকাশ শর্মা।

Updated By: Nov 16, 2018, 11:49 AM IST
দুর্গাপুর ক্যানাল ব্রিজের ভাঙা রেলিংয়ে ফের দুর্ঘটনা, ৩ দিন পর উদ্ধার প্রৌঢ়ের নিথর দেহ

নিজস্ব প্রতিবেদন : ফের দুর্গাপুরে ক্যানেল ব্রিজ থেকে পড়ে মৃত্যু।  তিনদিন ধরে নিখোঁজ স্থানীয় বাসিন্দার দেহ মিলল খালে। রেলিং না থাকাতেই  নীচে পড়ে মৃত্যু বলে মনে করছে পুলিস।

প্রসঙ্গত, মাস দুয়েক আগেও ব্রিজের রেলিংয়ের ফাঁক গলে বাইক সমেত খালে পড়ে যান  দুই যুবক। স্থানীয়দের অভিযোগ, তারপরেও ব্রিজ মেরামতির কোনও উদ্যোগ নেই। এই ঘটনায় প্রশাসনকেই দুষছেন স্থানীয় বাসিন্দারা।

আরও পড়ুন, নকল দুধ তৈরির রমরমা কারবার খাস কলকাতায়, ধৃত ৩

দুর্গাপুরের কোক ওভেন থানা এলাকার বণিক মোড়ের বাসিন্দা ওম প্রকাশ শর্মা। গত মঙ্গলবার থেকে নিখোঁজ ছিল। আজ খালের জলে দেহ ভাসতে দেখে এলাকাবাসী। তারপরই দেহটি উদ্ধার করা হয়।

পরিবার সূত্রে জানা গিয়েছে, তিনি বীরভানপুর শ্মশানে যাচ্ছিলেন। তাই প্রাথমিকভাবে পুলিসের অনুমান, বীরভানপুর শ্মশান যাওয়ার পথে  ব্রিজের ভাঙা রেলিং দিয়েই খালে পড়ে যান তিনি। জলে ডুবেই মৃত্যু হয় ওম প্রকাশ শর্মার।

আরও পড়ুন, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস, বোনের গর্ভে এল মামাতো দাদার সন্তান, পরের ঘটনা আরও ভয়াবহ

উল্লেখ্য, বীরভানপুর শ্মশান যাওয়ার পথেই ক্যানেল ব্রিজ থেকে বাইক নিয়ে পড়ে গিয়ে দুমাস আগেই দুই যুবকের মৃত্যু হয়েছিল। আজও সকালে ওম প্রকাশের মৃতদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেন স্থানীয়রা।

পুলিস এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দুর্গাপুর মহকুমা হাসপাতালে পাঠিয়েছে। বারবার এই ঘটনায় প্রশাসনের দিকেই অভিযোগের আঙুল উঠছে। অভিযোগ, ব্রিজের বিভিন্ন অংশ ভাঙ্গা থাকলেও কোনও মেরামতির উদ্যোগ নেওয়া হচ্ছে না। তাই বারবার দুর্ঘটনা ঘটেই চলেছে। আরও পড়ুন, দেওরের সঙ্গে পরকীয়া বৌদির! শারীরিক সম্পর্কে লিপ্ত হতে দেখে ফেলে স্ত্রী, তারপর...

.