Jalpaiguri: প্রাণ কাড়ল অনলাইন ক্রিকেট জুয়া! দেনার দায়ে আত্মঘাতী যুবক

এলাকায় শোকের ছায়া। 

Updated By: Nov 9, 2021, 09:56 PM IST
Jalpaiguri:  প্রাণ কাড়ল অনলাইন ক্রিকেট জুয়া! দেনার দায়ে আত্মঘাতী যুবক

নিজস্ব প্রতিবেদন: অনলাইন ক্রিকেট জুয়ায় হেরে কয়েক লক্ষ টাকা দেনা! সেই ধার শোধ করতে না শেষপর্যন্ত আত্মহত্যা করলেন বছর পঁচিশের যুবক। ছেলেকে হারিয়ে শোকে ভেঙে পড়েছেন পরিবারের লোকেরা। তাঁদের দাবি, এই জুয়া বন্ধ করা হোক। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে জলপাইগুড়িতে।

জানা গিয়েছে,  মৃতের নাম সাহিন আলি। বাড়ি, জলপাইগুড়ি সদর ব্লকের পাতকাটা পঞ্চায়েতের মোড়ল পাড়া গ্রামে। বাবা-মা, স্ত্রী ও এক বছরের ছেলের সঙ্গে থাকতেন। স্থানীয় ডেঙ্গুয়াঝাড় বাজারে একটি মুদিখানার দোকান চালাতেন সাহিন। পরিবারের লোকেদের দাবি, গতকাল, সোমবার রাতে বাড়ির সবাইকেই বাইরে পাঠিয়েছিলেন তিনি। এরপর বাবার ঘরে গিয়ে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন।

আরও পড়ুন:  Ghatal: ভিড়ে চাপে ভাঙল অস্থায়ী বাঁশের সাঁকো, নদীতে পড়লেন শিশু-সহ ৭০ জন

কেন? পরিবারের লোকেদের দাবি, আইপিএল-সহ বিভিন্ন ক্রিকেট টুর্নামেন্ট চলাকালীন অনলাইনে জুয়ার সঙ্গে যুক্ত ছিলেন সাহিন। বাড়িতেও প্রায় অশান্তিও হত। গত বছর ক্রিকেট জুয়া খেলে নাকি ২০ লক্ষ জিতেছিলেন তিনি। সেই টাকায় দুটি বাইক, এমনকী চার চাকা গাড়িতেও কিনে ফেলেছিলেন। তাহলে? কয়েক মাস পর আবার জুয়ায় হেরে গাড়ি ও বাইক বিক্রি করেই সাহিনকে ধার মেটাতে হয়েছিল। কয়েক দিন আগে ফের ৭ লক্ষ টাকা ধার হয়ে যায়। এরপরই মানসিকভাবে ভেঙে পড়েছিলেন ওই যুবক। তারজেরেই আত্মহত্যা।  

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.