Ghatal: ভিড়ে চাপে ভাঙল অস্থায়ী বাঁশের সাঁকো, নদীতে পড়লেন শিশু-সহ ৭০ জন

আহত কমপক্ষে ১২ জন।

Updated By: Nov 9, 2021, 08:43 PM IST
Ghatal: ভিড়ে চাপে ভাঙল অস্থায়ী বাঁশের সাঁকো, নদীতে পড়লেন শিশু-সহ ৭০ জন

নিজস্ব প্রতিবেদন: বন্যায় সময়ে জলের তোড়ে ভেঙে গিয়েছিল বেশ কয়েকবার। বাঁশের অস্থায়ী সাঁকোতে এবার বড়সড় দুর্ঘটনা ঘটল। পারপার করতে গিয়ে নদীতে পড়লেন গেলেন ৬০ জন। আহত হলেন কমপক্ষে ১২। তিনজনের অবস্থা গুরুতর। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল পশ্চিম মেদিনীপুরের ঘাটালে। 

স্থানীয় সূত্রে খবর, ঘড়িতে তখন ১১টা। এদিন সকালে স্থানীয় কন্দরকোচক গ্রামে নাম হরিনাম সংকীর্তন করতে শোভাযাত্র বেরিয়ে করেছিলেন ৬০ থেকে ৭০ জন। স্রেফ পুরুষ ও মহিলারাই নন, সেই দলে শিশুরাও ছিল। গন্তব্য, মনসুকা এলাকার ঘোড়ইঘাট হাটতলা শীতলা মন্দির। কীভাবে দুর্ঘটনা ঘটল? নাম সংকীর্তনের দলে যাঁরা ছিলেন, তাঁরা রীতিমতো নাচতে নাচতে অস্থায়ী সাঁকোটির উপর দিয়ে যাচ্ছিলেন। তখন আবার সাঁকোর উপর ওঠে পড়ে একটি চার চাকার গাড়িও।

আরও পড়ুন: Malda: পণের দাবিতে মারাত্মক কাণ্ড, অন্তঃসত্ত্বা গৃহবধূকে শিকলে বেঁধে নির্যাতন!

তারপর? ভার সামলাতে না পেরে কার্যত মাঝ বরাবর হুড়মুড়িয়ে ভেঙে পড়ে সেতুটি।  সঙ্গে সঙ্গে ঝুমি নদীতে পড়ে যায় গাড়ি-সহ হরিনাম সংকীর্তণের গোটা দলটি। প্রথমে উদ্ধারকাজ শুরু করেন স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ঘাটাল থানার পুলিস। নদীতে জল কম থাকায় সকলেই উদ্ধার করা গিয়েছে। তবে, কম-বেশি আঘাত লেগেছে ১২ জনের। তাঁদের ভর্তি করা হয়েছে ঘাটাল সুপার স্পেশালিটি হাসপাতালে। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.