Krishnanagar:আইনের ছাত্রীর স্নানের ভিডিয়ো করতে গিয়ে পাকড়াও যুবক, পুলিসের মাথাব্যথা অন্য জায়গায়

যুবকের বাড়ি ধুবুলিয়ার বেলপুকুরে। রাজমিস্ত্রির হেল্পারের কাজ করতে আসে কৃষ্ণনগরে। ছাত্রীটির দাবি, ওর মোবাইল কেড়ে নিয়ে দেখি ৩০ দিন আগে তোলা আমার স্নানের ভিডিয়ো রয়েছে ওর মোবাইলে

Updated By: Dec 13, 2022, 07:22 PM IST
Krishnanagar:আইনের ছাত্রীর স্নানের ভিডিয়ো করতে গিয়ে পাকড়াও যুবক, পুলিসের মাথাব্যথা অন্য জায়গায়

অনুপ কুমার দাস: কৃষ্ণনগরে কাজ করতে এসে অপকর্ম। হাতেনাতে পাকড়াও যুবক। স্নানের ভিডিয়ো করার সময় তাকে হাতেনাতে ধরে ফেলে আইনের এক ছাত্রী। তাকে তুলে দেওয়া হয় পুলিসের হাতে। তার আগে চলল উত্তমমধ্যম। এরকম আরও ভিডিয়ো সে করেছে কি না এবং তা সোস্যাল মিডিয়ায় পোস্ট করেছে কি না, প্রশ্ন এখন সেটাই। এনিয়ে তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন-বাবাকে খুন করে ৩২ টুকরো, লাশ গুম করতে আফতাবের রাস্তায় হাঁটল ছেলে

মঙ্গলবার দুপুরে কৃষ্ণনগরে তাঁর বাড়ির বাথরুমে স্নান করছিলেন আইনের ওই ছাত্রী। তখনই তিনি লক্ষ্য করেন, বাথরুমের ভেন্টিলেটরে জ্বলছে ফ্ল্যাশ লাইট। সঙ্গে সঙ্গে বাথরুম থেকে দ্রুত ভেজা কাপড়ে বেরিয়ে এসে হাতেনাথে ধরে ফেলে ওই তরুণকে। হইচই হতেই জমা হয়ে যায় পাড়ার লোকজন। নিজের কৃতকর্মের জন্য ক্ষমা চাইলেও শুরু হয়ে যায় মারধর। এরপরই তাকে পুলিসের হাতে তুলে দেওয়া হয়।

অভিযুক্ত যুবকের বাড়ি ধুবুলিয়ার বেলপুকুরে। রাজমিস্ত্রির হেল্পারের কাজ করতে আসে কৃষ্ণনগরে। ছাত্রীটির দাবি, ওর মোবাইল কেড়ে নিয়ে দেখি ৩০ দিন আগে তোলা আমার স্নানের ভিডিয়ো রয়েছে ওর মোবাইলে। আজকের ভিডিয়োটি সে ডিলিট করে দিয়েছে। সেই ভিডিয়ো রিসাইকেল বিন থেকে উদ্ধার করা যেতে পারে। 

এদিকে, পুলিস একটা বিষয়কে গুরুত্ব দিচ্ছে। সেটি হল এক মাস আগে তোলা ভিডিয়ো সে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দিয়েছে কিনা। গোটা ঘটনবার কথা স্বীকার করেছে ওই যুবক। তাকে টানা জেরা করছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.