Jalpaiguri: স্ত্রী'র পোষ্যর শখ পূরণ করতে গিয়ে শ্রীঘরে স্বামী

বন্যপ্রাণী সংরক্ষন আইন লঙ্ঘন করার অভিযোগে শিলিগুড়ির হাকিম পাড়ার বাসিন্দা বাপি দওকে গ্রেফতার করলেন জলপাইগুড়ি বৈকন্ঠপুর বন বিভাগের বেলাকোবা রেঞ্জের বন কর্মীরা। ধৃতকে সোমবার জলপাইগুড়ি আদালতে হাজির করা হয়। ধৃতের বিরুদ্ধে বন্যপ্রাণী সংরক্ষণ আইনে মামলা দায়ের করেছে বন দফতর।

Updated By: Dec 13, 2022, 06:33 PM IST
Jalpaiguri: স্ত্রী'র পোষ্যর শখ পূরণ করতে গিয়ে শ্রীঘরে স্বামী
নিজস্ব চিত্র।

প্রদ্যুৎ দাস: পোষ্যর শখ স্ত্রীর। আর স্ত্রীয়ের সেই শখ পূরণ করেই জেলে গেলেন স্বামী। বুঝুন কাণ্ড। এমনই তাজ্জব করা ঘটনা ঘটেছে শিলিগুড়ির হাকিমপাড়া এলাকায়। স্ত্রীয়ের শখ টিয়া পাখি আর কচ্ছপ পোষার। স্ত্রীয়ের এই শখ পূরণ করতেই বাজার থেকে বেআইনিভাবে কিনে এনেছিলেন দুটি কচ্ছপ। এই পর্যন্ত সবই ঠিক ছিল। কেউ জানতেও পারেনি একথা। কিন্তু ফেসবুকে ছবি শেয়ার করতেই বিপত্তি বাধল। ১৪ দিনের জেল হেফাজত হল স্বামীর। 

আরও পড়ুন, Elephant Attack: ভোরে ঘর থেকে বেরিয়েই হাড়হিম যুবকের, মুহূর্তে শূন্য তুলে নিল দাঁতাল....

বন্যপ্রাণী সংরক্ষন আইন লঙ্ঘন করার অভিযোগে শিলিগুড়ির হাকিম পাড়ার বাসিন্দা বাপি দওকে গ্রেফতার করলেন জলপাইগুড়ি বৈকন্ঠপুর বন বিভাগের বেলাকোবা রেঞ্জের বন কর্মীরা। ধৃতকে সোমবার জলপাইগুড়ি আদালতে হাজির করা হয়। ধৃতের বিরুদ্ধে বন্যপ্রাণী সংরক্ষণ আইনে মামলা দায়ের করেছে বন দফতর। সোমবার জলপাইগুড়ি আদালতে তোলা হল ধৃতকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন আদালত।

এই ঘটনার সঙ্গে আরো কেউ যুক্ত রয়েছে কিনা তা খতিয়ে দেখছে জলপাইগুড়ি বনবিভাগের আধিকারিকরা। ধটনার তদন্তে নেমে জলপাইগুড়ি বেলাকোবা রেঞ্জের বনদফতর-এর কর্মীরা বিক্রেতাকেও গ্রেফতার করেছে। ধৃতকে মঙ্গলবার জলপাইগুড়ি আদালতে তোলা হয় বলে বনদফতর সূত্রে খবর। এ ধরনের অভিযান লাগাতার চলবে বলে জানা যায়।

আরও পড়ুন, Kharagpur Municipality: 'আমাকে একটা রাত দিতে হবে'! পুরসভার মহিলাকর্মীকে বললেন কাউন্সিলর...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.