নিমতায় রিহ্যাব সেন্টারে 'পিটিয়ে খুন'! গ্রেফতার ২

রিহ্যাব সেন্টারের মালিক পলাতক।

Reported By: সৌমেন ভট্টাচার্য্য | Updated By: Jul 14, 2021, 04:25 PM IST
নিমতায় রিহ্যাব সেন্টারে 'পিটিয়ে খুন'! গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদন: নেশার কবল থেকে মুক্তি পেতে চেয়েছিলেন। রিহ্যাব সেন্টারে ফের এক ব্যক্তিকে পিটিয়ে মেরে ফেলার অভিযোগ উঠল। ২ কর্মীকে গ্রেফতার করেছে পুলিস। রিহ্যাব সেন্টারের মালিক পলাতক। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার নিমতায়।

জানা গিয়েছে, মৃতের নাম পার্থ রাহা ওরফে বাপন। বাড়ির, বিরাটির কলাবাগান এলাকায়। বেশ কয়েক মাস  ধরে নিমতার পাইকপাড়ার সুদৃষ্টি রিহ্য়াব সেন্টারে ছিলেন তিনি। মৃতের ভাই জানিয়েছেন, গতকাল অর্থাত্‍ মঙ্গলবার রাতে বাড়ি ফেরার কথা ছিল বাপনের। সেইমতো প্রস্তুতি নিচ্ছিলেন। আচমকাই রিহ্যাব সেন্টার থেকে ফোনে জানানো হয়, দাদার মাথার আঘাত লেগেছে। হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। হাসপাতালে পৌঁছানোর পর মৃত্যুসংবাদ পান পরিবারের লোকেরা।

আরও পড়ুন: বকখালিতে ফের ডুবল ট্রলার, নিখোঁজ ১০ মত্‍স্যজীবী

কীভাবে এমন ঘটনা ঘটল? পরিবারের লোকেদের অভিযোগ, রিহ্যাব সেন্টারে বাপনের উপর মানসিক ও শারীরিকভাবে অত্যাচার করা হত। দিন দুয়েক আগে লুকিয়ে বাড়িতে ফোন করে সেকথা জানিয়েওছিলেন। এরপর তাঁকে ফিরিয়ে আনার সিদ্ধান্ত নেওয়া হয়। বিষয়টি মেনে নিতে না পেরেই ওই ব্যক্তিকে পিটিয়ে মেরে ফেলেছেন রিহ্যাব সেন্টারের মালিকই।  

আরও পড়ুন: চিকিত্সার খরচ চালানোর সাধ্য আর নেই, খাঁচাবন্দি হয়ে দিন কাটছে মানসিক ভারসাম্যহীন কিশোরীর

এদিকে এই ঘটনার পর ঘোলা ও নিমতা থানা লিখিত অভিযোগ করেছেন পরিবারের লোকেরা। তাঁদের দাবি, মৃতের মাথা-সহ শরীরের একাধিক জায়গায় আঘাতের চিহ্ন ছিল। খুনের অভিযোগে ইতিমধ্য়েই ওই রিহ্যাব সেন্টারের ২ কর্মীকে গ্রেফতার করেছে পুলিস। মালিক পলাতক।

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.