রক্ষী মৃত্যুর তদন্তে শুভেন্দুর বাড়িতে CID, সাংসদ দিব্যেন্দু অধিকারীর সঙ্গে কথোপকথন

কাঁথিতে শুভেন্দু-নিবাস শান্তিকুঞ্জের লাগোয়া বাড়িতে গেল সিআইডি।

Updated By: Jul 14, 2021, 02:44 PM IST
 রক্ষী মৃত্যুর তদন্তে শুভেন্দুর বাড়িতে CID, সাংসদ দিব্যেন্দু অধিকারীর সঙ্গে কথোপকথন

নিজস্ব প্রতিবেদন: বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর দেহরক্ষী শুভব্রত চক্রবর্তীর রহস্যমৃত্যুর ঘটনার তদন্তভার হাতে নিয়েই কাঁথিতে শুভেন্দু-নিবাস শান্তিকুঞ্জের লাগোয়া বাড়িতে গেল সিআইডি (CID)। ইতিমধ্যেই সিআইডি-র দল কথা বলেছেন দিব্যেন্দু অধিকারীর সঙ্গে। তবে কী বিষয়ে কথা হয়েছে তা বলতে নারাজ সাসংদ ও সিআইডি দু'পক্ষই। 

জানা গিয়েছে অধিকারিদের শান্তিকুঞ্জের বিপরীতে একটি গ্যারেজ লাগোয়া বাড়িতেই থাকতেন তাঁদের দেহরক্ষীরা। সেখানে বিশ্রামও নিতেন। থাকতেন দেহরক্ষী শুভব্রত চক্রবর্তীও। মৃত্যুর এত বছর পর কেন সিআইডি তদন্তে নেমেছে তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন শুভেন্দু।

২০১৮ সালে শুভব্রতর রহস্যজনক মৃত্যুর হয়। আড়াই বছর পর ফের স্বামীর মৃত্যুর ঘটনায় বিচার চেয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন স্ত্রী সুপর্ণা কাঞ্জিলাল চক্রবর্তী। তাঁদের দায়ের করা FIR-এ নাম রয়েছে বিরোধী দলনেতার, এমনটাই সূত্রের খবর৷ 

আরও পড়ুন, চিকিত্সার খরচ চালানোর সাধ্য আর নেই, খাঁচাবন্দি হয়ে দিন কাটছে মানসিক ভারসাম্যহীন কিশোরীর

যদিও দুপুর ১২টা নাগাদ প্রথমে কাঁথি থানায় যান সিআইডির চার সদস্যর দল। মৃত দেহরক্ষী শুভব্রতের স্ত্রী সুপর্ণা কাঞ্জিলাল চক্রবর্তীর অভিযোগে যে মামলা দায়ের করা হয়েছে সেই এফআইআরের ভিত্তিতেই আসরে নেমেছে রাজ্য তদন্ত সংস্থা। 

দেহরক্ষী যেখানে ছিলেন সেখানের বেশ কিছু নথি ও ঘর পরিদর্শন করবেন তারা। এরপর হাসপাতালেও যাওয়ার কথা রয়েছে চার সদস্যের এই সিআইডি দলের। মঙ্গলবার প্রায় ৫ ঘণ্টা শুভব্রতর স্ত্রী সুপর্ণা চক্রবর্তী ও দাদা দেবব্রত চক্রবর্তীকে জিজ্ঞাসবাদ করেছে সিআইডি।

.