Jalpaiguri: পরকীয়া! যুবককে ফোন করে ডেকে এনে 'পিটুনি'

বাড়ির মালিক-সহ আটক ৩।

Updated By: Sep 29, 2021, 10:41 PM IST
 Jalpaiguri: পরকীয়া! যুবককে ফোন  করে ডেকে এনে 'পিটুনি'

নিজস্ব প্রতিবেদন:  বিবাহিত মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। যুবককে বাড়িতে ডেকে এনে রীতিমতো 'গণপিটুনি' দিলেন প্রেমিকার স্বামী-সহ পরিবারের লোকেরা। বাদ গেল না ধারালো অস্ত্রের কোপও! তিনজনকে আটক করেছে পুলিস। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল জলপাইগুড়ির ধূপগুড়িতে। 

জানা গিয়েছে,  ধূপগুড়ির ওভারব্রিজ সংলগ্ন ভেমটিয়ার জেলেপাড়া এলাকায় বাপের বাড়ি  বিশাখা মালোদাসের। শ্বশুরবাড়ি শিলিগুড়িতে। দুই সন্তানও রয়েছে তাঁর। তাহলে? অভিযোগ, শ্যামল হালদার নামে এক যুবকের সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছেন ওই গৃহবধূ। সম্প্রতি স্বামী ও দুই সন্তানকে নিয়ে ধূপগুড়িতে বাপের বাড়িতে আসেন বিশাখা। এরপর প্রেমিক শ্যামলকেও ফোন করেন তিনি। এবং বাপের বাড়িতে চলে আসতে বলেন। অভিযোগ, এদিন সকালে বাড়িতে ঢুকতেই শ্যামলের উপর চড়াও হন বিশাখার পরিবারের লোকেরা। শুরু হয় গণপিটুনি। তাঁকে ধারালো অস্ত্র দিয়ে কোপ মারা হয়, এমনকী ভেঙে দেওয়া হয় মোবাইলও! খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। আক্রান্ত যুবককে উদ্ধার করে প্রথমে নিয়ে যাওয়া হয় ধূপগুড়ি হাসপাতালে। পরে ভর্তি করা হয় জলপাইগুড়ি হাসপাতালে। 

আরও পড়ুন: Dooars: দীর্ঘ সময় ডুয়ার্সের সমস্ত 'নদী বন্ধ' থাকায় পুজোর আগে হাতে টাকা নেই স্থানীয়দের

এদিকে পরকীয়ায় অভিযোগ অস্বীকার করেছেন বিশাখা। তাঁর দাবি,' আমাকে ফাঁসানো হয়েছে। সম্পর্ক না রাখলে প্রাণে মেরে ফেলার হুমকি দিত শ্যামল'। সেকারণেই  কি এই কাণ্ড ঘটালেন? স্বামীর দাবি, 'আমিই বিশাখাকে ফোন করে ওকে ডেকে আনতে বলেছিলাম'। বাড়ির মালিক-সহ তিনজনকে আটক করেছে পুলিস।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.