ব্যাঙ্কের নাকের ডগায় বসে ৩০ লক্ষ টাকার জালিয়াতি, সপরিবারে ফেরার যুবক

রাঞ্চ ম্যানেজার কৌশিকের সঙ্গে যোগাযোগ করেই আবেদনপত্র পূরণ করতে বলতেন। গ্রাহকদের সরল বিশ্বাসের সুযোগ নিয়ে টাকা তোলার ফর্মেও সই করিয়ে নিত কৌশিক। তারপর প্রত্যেকের অ্যাকাউন্ট থেকে সে লক্ষ লক্ষ টাকা তুলে নেয় বলে অভিযোগ। মিউচুয়াল ফান্ডের যে নথি গ্রাহকদের দেওয়া হয় সেটাও জাল বলে জানিয়েছে ব্যাঙ্ক।

Updated By: Dec 9, 2017, 03:53 PM IST
ব্যাঙ্কের নাকের ডগায় বসে ৩০ লক্ষ টাকার জালিয়াতি, সপরিবারে ফেরার যুবক

নিজস্ব প্রতিবেদন : গ্রাহকদের টাকা নয়ছয়ের অভিযোগ এক যুবকের বিরুদ্ধে। প্রায় ৩০ লক্ষ টাকা জালিয়াতির অভিযোগ নদিয়ার গয়েশপুরের একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের শাখায়। ঘটনার পর থেকে সপরিবারে বেপাত্তা অভিযুক্ত কৌশিক দত্ত।

জানা গেছে, ১৫ থেকে ২০ জন গ্রাহকের ৩০ লক্ষ টাকা লুঠ করেছেন কৌশিক। প্রতারিতদের অভিযোগ, ব্যাঙ্কে ফিক্সড ডিপোজিট করাতে গেলে তত্‍কালীন ব্রাঞ্চ ম্যানেজার মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে বলেন। ব্যাঙ্ক চত্বরে তখন ফোটোকপির দোকান ছিল কৌশিক দত্তের। গ্রাহকদের অভিযোগ, ব্রাঞ্চ ম্যানেজার কৌশিকের সঙ্গে যোগাযোগ করেই আবেদনপত্র পূরণ করতে বলতেন। গ্রাহকদের সরল বিশ্বাসের সুযোগ নিয়ে টাকা তোলার ফর্মেও সই করিয়ে নিত কৌশিক। তারপর প্রত্যেকের অ্যাকাউন্ট থেকে সে লক্ষ লক্ষ টাকা তুলে নেয় বলে অভিযোগ। মিউচুয়াল ফান্ডের যে নথি গ্রাহকদের দেওয়া হয় সেটাও জাল বলে জানিয়েছে ব্যাঙ্ক।

 

কল্যাণী থানা, ব্যাঙ্ক ও মহকুমা শাসকের কাছে অভিযোগ দায়ের করেন প্রতারিতরা। কিন্তু ঘটনার পর থেকেই সপরিবারে বেপাত্তা কৌশিক। তার খোঁজে তল্লাসি শুরু করেছে পুলিস।

আরও পড়ুন- স্ত্রীকে পুড়িয়ে মারার চেষ্টা, হাসপাতাল গনপিটুনি স্বামীকে

.