Howrah 'Lover' Dacoit: লুটের টাকায় গার্লফ্রেন্ডকে দেড় লক্ষের আইফোন, 'প্রেমিকা'র মা'কে ফ্ল্যাট! ঠিক যেন সিনেমা

হাওড়ায় ধৃত তিন ডাকাত

Updated By: Feb 16, 2022, 08:02 PM IST
Howrah 'Lover' Dacoit: লুটের টাকায় গার্লফ্রেন্ডকে দেড় লক্ষের আইফোন, 'প্রেমিকা'র মা'কে ফ্ল্যাট! ঠিক যেন সিনেমা

নিজস্ব প্রতিবেদন: ডাকাত তো কী হয়েছে? তা বলে কি প্রেম করতে নেই? 'প্রেমিকা'র শখ মেটাতে নেই? বুধবার গ্রেফতার হওয়া এক ডাকাতের 'প্রেম-কাহিনি' শুনে এমনটাই বলছেন অনেকে।

কারণ 'গুণধর' কোটি টাকার ডাকাতি তো করেইছে। উপরন্ত সেই ডাকাতির টাকাতেই 'প্রেমিকা' এবং তাঁর মায়ের শখও মিটিয়েছে ধৃত। 'প্রেমিকা'কে কিনে দিয়েছে দেড় লক্ষ টাকার আইফোন, তাঁর মাকে ফ্ল্যাট কিনতে দিয়েছে সাড়ে চার লক্ষ টাকা। 

গত ৮ ফেব্রুয়ারি হাওড়ার বেলিলিয়াস রোডে একটি লোহার দোকান থেকে লুট হয় কোটি টাকা। লোহার দোকান ও গোডাউনের মালিককে বন্দুকের সামনে রেখে লুঠপাট চালায় একদল দুষ্কৃতী। তদন্তে নেমে সিসি ক্যামেরা দেখে আততায়ীদের শনাক্ত করে পুলিস। প্রাথমিক তদন্তে উঠে আসে ডাকাতির বরাত দিয়েছিল তিন জন এজেন্ট। যারা ওই দোকানে কালো টাকা সাদা করাতে আসতেন। ওই এজেন্টদের গ্রেফতার করে জেরায় তিন ডাকাতেন নাম জানতে পারেন তদন্তকারীরা। এরপর মঙ্গলবার প্রথম দু'জন ডাকাতকে গ্রেফতার করে পুলিস। বুধবার গ্রেফতার হয় ভিকি নামে আরও এক ডাকাত।

পুলিস সূত্রে খবর, ধৃত ভিকি হাওড়ার কুখ্যাত অপরাধী। তার বাবা কলকাতার কাটাপুকুর মর্গে কাজ করে। মহিমা সিং নামে পেশায় বার ড্যান্সার এক মহিলার সঙ্গে তার সম্পর্ক রয়েছে। তাকে খুশি করতেই আইফোনের অত্যাধুনিক মডেল কিনে উত্তরপ্রদেশে পাঠায় ভিকি। এখানেই শেষ নয়, ফ্ল্যাট কেনার জন্য 'প্রেমিকা'র মা'কেও সাড়ে চার লক্ষ টাকা দিয়েছিল সে। ধৃত ভিকিকে জেরা করেই সমস্ত তথ্য পেয়েছে ব্যাঁটরা থানার পুলিস। অনেকেই বলছেন, ঠিক যেন সিনেমার মতো।

আরও পড়ুন: NB Industry Meet: উত্তরবঙ্গ শিল্প বৈঠকে ১০ হাজার কোটি টাকারও বেশি বিনিয়োগের প্রস্তাব

আরও পড়ুন: Balurghat: পার্থর কথায় কাজ হল, শশী পাঁজার উপস্থিতিতে ভোটে না লড়ার কথা ঘোষণা তৃণমূলের বিক্ষুব্ধ প্রার্থীর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.