Dilip Ghosh: 'রাস্তায় বেরোলে অনেক অবাঞ্ছিত লোক সামনে চলে আসছে', ডান্ডা হাতে প্রাতঃভ্রমণে দিলীপ

WB Lok Sabha Election 2024: অভিষেক বন্দ্যোপাধ্যায়ের এজেন্সি সম্পর্কে বক্তব্য প্রসঙ্গে তোপ দেগে তিনি বলেন, ‘দেখুন চোর যতই চেঁচিয়ে চেঁচিয়ে কথা বলুক না কেন, কেউ বিশ্বাস করবে না। আগে নিজেকে স্বচ্ছ প্রমাণ করুন’। মঙ্গলবার দিলীপ ঘোষ প্রাতঃভ্রমণে বেরিয়েছেন ডাণ্ডা হাতে। কেন সেই প্রশ্নের উত্তরে তাঁর জবাব, ‘আমার এক বন্ধু বলল রাস্তায় বেরোলে অনেক অবাঞ্ছিত লোক সামনে চলে আসছে, তাই উনি একটা স্টিক দিলেন তাই’।

Updated By: Apr 9, 2024, 10:35 AM IST
Dilip Ghosh: 'রাস্তায় বেরোলে অনেক অবাঞ্ছিত লোক সামনে চলে আসছে', ডান্ডা হাতে প্রাতঃভ্রমণে দিলীপ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মঙ্গলবার সকালে ফের একবার তৃণমূলকে নিশানা করলেন বিজেপি নেতা দিলীপ ঘোষ। বর্ধমান দুর্গাপুরের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ বলেন, ‘যাদেরকে বেশি গালাগালি দিত তৃণমূল, সমালোচনা করত, তাদের পায়ে ধরে পড়ে থাকছে। নির্বাচন কমিশন হচ্ছে না কী বিজেপির দালাল। সকাল বিকেল রাজ্যপালের অফিসে গিয়ে পড়ে থাকছে, কী এমন পরিস্থিতি হয়ে গেল? প্যাচে পড়লে কাকা বাঁচাও, মেসো বাঁচাও’।

তিনি আরও বলেন, ‘এজেন্সি ঠিক কাজ করছে। উনি পাঁচ লাখ নয়, পাঁচশ লোক জোগাড় করুন। সব শো বাজি, কিছুই নাই। টায় টায় ফিস। মহিলা মুখ্যমন্ত্রী হয়ে মহিলাদের প্রতি যা অন্যায়, অত্যাচার, অসম্মান করেছেন, ভারতবর্ষের ইতিহাসে কোনও মহিলা মুখ্যমন্ত্রী করেননি’।

আরও পড়ুন: Bengal News LIVE Update: ভগবানপুরের বিধায়ক রবীন্দ্রনাথ মাইতির বিরুদ্ধে নতুন মামলা রুজু ভূপতিনগর থানার

তাঁর প্রশ্ন, ‘ঠাকুর বাড়ি কবে রাজনীতির কেন্দ্র বেন্দু ছিল না? আর এটা মমতা বন্দ্যোপাধ্যায়ের দান। মতুয়া সমাজকে রাজনীতির মধ্যে টেনে নিয়ে আসা, ঠাকুর বাড়িকে রাজনীতির সঙ্গে টেনে নিয়ে আসা, এটা মমতা বন্দ্যোপাধ্যায় করেছে। বড় বড় ধার্মিক সংগঠনের সমস্যা নিজেরাই মিটিয়ে নেয়’।

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের এজেন্সি সম্পর্কে বক্তব্য প্রসঙ্গে তোপ দেগে তিনি বলেন, ‘দেখুন চোর যতই চেঁচিয়ে চেঁচিয়ে কথা বলুক না কেন, কেউ বিশ্বাস করবে না। আগে নিজেকে স্বচ্ছ প্রমাণ করুন’।

মঙ্গলবার দিলীপ ঘোষ প্রাতঃভ্রমণে বেরিয়েছেন ডাণ্ডা হাতে। কেন সেই প্রশ্নের উত্তরে তাঁর জবাব, ‘আমার এক বন্ধু বলল রাস্তায় বেরোলে অনেক অবাঞ্ছিত লোক সামনে চলে আসছে, তাই উনি একটা স্টিক দিলেন তাই’।

আরও পড়ুন: Bengal Weather Today: ইদে বৃষ্টি উত্তরবঙ্গে, আগামী দুই দিনে বাড়বে তাপমাত্রা

দিলীপ ঘোষ বলেন, ‘অভিজ্ঞতা অনেক হয়েছে। তবে আইনকে আমরা মানি, আইনকে হাতে তুলে নিই না। যারা আইনকে হাতে তুলে নিচ্ছে, তাদের জন্য ডাণ্ডা আছে’।

কীর্তি আজাদ সম্পর্কে তিনি বলেন, ‘আসলে ওনার টেনশনে ঘুম হচ্ছে না, তাই হাঁটেন। আমি রোজ হাঁটি, বহুদিনের অভ্যাস। আর উনি হচ্ছেন অনভ্যাসের টিকা চরচর করে ফাটে’।

তিনি আরও বলেন, ‘আসলে অনেক রাত পর্যন্ত পার্টি সার্টি করেন, তারা সকালে উঠতে পারবেন?’

দিলীপ ঘোষ মঙ্গলবার সকালে দুর্গাপুরের ইস্পাত নগরীর এ জোন মেজর পার্কে প্রাতঃভ্রমণে বেরিয়ে বিস্ফোরক মন্তব্য করেন বিভিন্ন প্রশ্নের উত্তরে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের App, Facebook, Whatsapp Channel, X (Twitter), Youtube, Instagram পেজ-চ্যানেল)

 

.