Malbazar: কী হয়েছে দেখতে গিয়ে একটু এগোতেই ঝাঁপিয়ে পড়ল বাঘটি...

Malbazar: চা-বাগানে পাতা তোলার কাজ চলছিল। সেই সময় হঠাৎই একটি চিতাবাঘ চা-বাগান থেকে বেরিয়ে এসে অতর্কিত হামলা করে! বন দফতরের পক্ষ থেকে আহত ব্যক্তির চিকিৎসার দায়িত্ব নেওয়া হয়েছে।

Updated By: Jun 22, 2023, 01:19 PM IST
Malbazar: কী হয়েছে দেখতে গিয়ে একটু এগোতেই ঝাঁপিয়ে পড়ল বাঘটি...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চা-বাগানে কাজ করার সময়ে চিতাবাঘের আক্রমণের মুখে পড়লেন কর্মরত বাগান শ্রমিক। ঘটনাটি ঘটেছে মালবাজার ব্লকের বেদগুড়ি চা-বাগানে। আহত শ্রমিকের নাম মকবুল হোসেন (৪৮)। মালবাজার ব্লকের তেশিমলা পঞ্চায়েতের অন্তর্গত পশ্চিম হায় হায় পাথার এলাকায় মকবুল হোসেনের বাড়ি।

আরও পড়ুন: ভোট পরিচালনা করার যোগ্যতা নেই কমিশনারের, তীব্র তোপ দিলীপের!

জানা গিয়েছে, চা-বাগানে পাতা তোলার কাজ চলছিল। সেই সময় হঠাৎই একটি চিতাবাঘ চা-বাগান থেকে বেরিয়ে এসে অতর্কিত হামলা করে মকবুলের উপর! মাথায় আঘাত পান তিনি। বর্তমানে মালবাজার সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসা চলছে তাঁর। তবে তাঁর বিপদ কেটে গিয়েছে, স্থিতিশীল অবস্থায় রয়েছেন তিনি। 

মকবুল হোসেন হাসপাতালে শয্যায় বসেই জানালেন, বাগানে পাতা তোলার কাজ চলছিল। হঠাৎ চিতা বাঘ বেরোনোর খবর পেয়ে কোথায় কী হয়েছে দেখতে এগিয়ে যাচ্ছিলাম। কিছুটা যেতেই আক্রমণ করে বসে চিতা বাঘটি। কোনক্রমে প্রাণে বেঁচেছি। 

আরও পড়ুন: Panchayat Election 2023: ওয়েবসাইট থেকে নাম উধাও! ভাঙড়ে আদালতের নির্দেশে ভোটে লড়তে পারবেন সিপিএম প্রার্থীরা

বন দফতরের পক্ষ থেকে আহত ব্যক্তির চিকিৎসার দায়িত্ব নেওয়া হয়েছে। চিতাবাঘের জন্য শ্রমিকেরা কাজ করতে ভয় পাচ্ছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.