Rail Strike: ১৫ অগাস্ট রেল অবরোধের ডাক আইনজীবীদের!

rail strike on Independence day: বার বার রেল কর্তৃপক্ষকে লিখিতভাবে জানানো সত্ত্বেও বন্ধ করে দেওয়া ট্রেনগুলি এখনও চালু করেনি। তাই ওই ট্রেনগুলি চালু করার দাবিতে এবং সরডিহা স্টেশনে স্টিল এক্সপ্রেস ট্রেনের স্টপেজ দেওয়ার দাবি

Updated By: Aug 14, 2024, 05:22 PM IST
Rail Strike: ১৫ অগাস্ট রেল অবরোধের ডাক আইনজীবীদের!

সৌরভ চৌধুরী: ১৫ অগাস্ট রেল অবরোধের ডাক দিলেন আইনজীবীরা সহ ঝাড়গ্রামবাসী। আগামী ১৫ অগাস্ট ঝাড়গ্রাম ব্লকের সরডিহা স্টেশনে একাধিক দাবি দাওয়া নিয়ে রেল অবরোধের ডাক দিলেন আইনজীবীরা। তাদের দাবিগুলির মধ্যে অন্যতম দাবিগুলি হল করোনার সময় বন্ধ করে দেওয়া টাটা প্যাসেঞ্জার, জঙ্গল মহল লোকাল সহ যে ট্রেনগুলি বন্ধ করে দেওয়া হয়েছে, সেই ট্রেনগুলিকে পুনরায় চালু করতে হবে। সরডিহা স্টেশনে স্টিল এক্সপ্রেস ট্রেনের স্টপেজ দিতে হবে।

ঝাড়গ্রাম আদালতের আইনজীবী অবনী বলেন, করোনার সময় বন্ধ করে দেওয়া ট্রেন গুলিকে চালু করার জন্য এবং স্টিল এক্সপ্রেস ট্রেনকে সরডিহা স্টেশনে স্টপেজ দেওয়ার দাবি জানিয়ে দক্ষিণ পূর্ব রেলের খড়্গপুর শাখার ডি আর এম-কে, বর্তমান রেলমন্ত্রীকে লিখিতভাবে জানানো হয়েছে। কিন্তু রেলের কাছ থেকে কোনও উত্তর পাওয়া যায়নি। ঝাড়গ্রাম জেলা হয়েছে, ঝাড়গ্রাম জেলা আদালত হয়েছে, ঝাড়গ্রামে মেডিক্যাল কলেজ ও হাসপাতাল রয়েছে। কিন্তু হাতে গোনা কয়েকটি ট্রেন সরডিহা, ঝাড়গ্রাম স্টেশনে দাঁড়ায়। যার ফলে সমস্যায় পড়েছেন ঝাড়গ্রাম জেলার বাসিন্দারা।

বার বার রেল কর্তৃপক্ষকে লিখিতভাবে জানানো সত্ত্বেও বন্ধ করে দেওয়া ট্রেনগুলি এখনও চালু করেনি। তাই ওই ট্রেনগুলি চালু করার দাবিতে এবং সরডিহা স্টেশনে স্টিল এক্সপ্রেস ট্রেনের স্টপেজ দেওয়ার দাবিতে আগামী ১৫ অগাস্ট ভারতের ৭৮তম স্বাধীনতা দিবস উদযাপন অনুষ্ঠানের দিন সরডিহা স্টেশনে রেল অবরোধের ডাক দেওয়া হয়েছে। এই রেল অবরোধ কর্মসূচিতে সর্বস্তরের মানুষকে সামিল হওয়ার জন্য আহ্বান জানান।

আরও পড়ুন, Kolkata Metro: রাতের দখল নেবে মেয়েরা! মেট্রো চালাবে স্পেশাল ট্রেন, খোলা সব কাউন্টার...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.