Krishnagar: তিন দিন ধরে বাড়িতে পচছে মায়ের লাশ, ঘর তালাবন্ধ করে উধাও ছেলে

 ঘর খুলে দেখা যায় ভেতরে পড়ে রয়েছে ঝর্ণার মৃতদেহ। তিন দিন তা পচে গলে গিয়েছে

Updated By: Aug 25, 2021, 12:39 PM IST
Krishnagar: তিন দিন ধরে বাড়িতে পচছে মায়ের লাশ, ঘর তালাবন্ধ করে উধাও ছেলে

নিজস্ব প্রতিবেদন: ঘর থেকে গন্ধ বের হতেই টনক নড়ে প্রতিবেশীদের। এদিকে বাড়ির ছেলেও বেপাত্তা। ফোন করে তাকে ডেকে এনে ঘর খুলে তাজ্জব পড়শিরা। বন্ধ ঘরে থেকে উদ্ধার হল বৃদ্ধার পচাগলা মৃতদেহ।

আরও পড়ুন-World Bank: আফগানিস্তানকে আর্থিক সাহায্য বন্ধ বিশ্ব ব্যাঙ্কের, মহিলাদের সুরক্ষা নিয়ে চিন্তা

বুধবার সকালে কৃষ্ণনগরের শুকুল রোডে ঝর্ণা আচার্যের বাড়ি থেকে উত্কট গন্ধ পান প্রতিবেশীরা। খোঁজ পড়ে ঝর্ণার ছেলে সুমন আচার্যের। পাড়ায় কোনও খোঁজ না পেয়ে সুমনকে ফোন করেন প্রতিবেশীরা। সুমন এলে ঘর খুলে দেখা যায় ভেতরে পড়ে রয়েছে ঝর্ণার মৃতদেহ। তিন দিন তা পচে গলে গিয়েছে।

কেন এভাবে বাড়ি ছেড়ে চলে গিয়েছিল সুমন? প্রতিবেশীদের জেরায় সে জানিয়েছে, মা মারা গিয়েছে দেখে সে ভয় পেয়ে গিয়েছিল। ভয়ে কাউকে বলে উঠতে পারেনি।

আরও পড়ুন-Covid 19: সম্ভবত অতিমারির শেষ পর্যায়ে ভারত, ২০২২-র মধ্যেই স্বাভাবিক জীবন, জানাল WHO

উল্লেখ্য, ৬ বছর আগে মৃত্যু হয় সুমনের বাবা সুশান্ত আচার্যের। তার পর থেকে শুকুল রোডের ওই বাড়িতে ছিলেন মা ও ছেলে। সুমন নিজে মানসিক রোগী বলে দাবি প্রতিবেশীদের। সোমবার মারা যান ঝর্ণাদেবী। তা দেখে কী করবে ঠিক করতে না পেলে বাড়িতে তালা দিয়ে চলে যায়। এমনটাই জানিয়েছেন সুমন। এরকম ঘটনায় অবাক প্রতিবেশীরা। খবর দেওয়া হয়েছে পুলিসে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.