Kaliachak Murder: আসিফের বন্ধু সাবির-মাফুজকে ১০ দিন জেল হেফাজতের নির্দেশ আদালতের

আসিফের দুই বন্ধু সাবির ও মাফুজের বাড়িতে হানা দিয়ে উদ্ধার হয়েছে বিপুল অস্ত্র

Updated By: Jun 24, 2021, 08:29 PM IST
Kaliachak Murder: আসিফের বন্ধু সাবির-মাফুজকে ১০ দিন জেল হেফাজতের নির্দেশ আদালতের

নিজস্ব  প্রতিবেদন: কালিয়াচক হত্যাকাণ্ডের তদন্তের আজ মূল অভিযুক্ত মহ আসিফের দাদা ও মামার জবানবন্দি রেকর্ড করা হচ্ছে। এমনটাই জানিয়েছেন সরকারি আইনজীবী দেবজ্যোতি পাল।

অন্যদিকে, পুলিস হেফাজত থেকে আজ মালদা জেলা আদালতে তোলা হয় আসিফের(Md Asif) ২ বন্ধু সাবির আলি ও মহম্মদ মাফুজকে। তাদের ১০ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক। আজই ওই দুজনের ৪ দিনের পুলিস হেফাজতের মেয়াদ শেষ হয়।

আরও পড়ুন-

এনিয়ে সরকারি আইনজীবী বলেন, সাবির ও মাফুজকে পুলিস হেফাজত থেকে আদালতে হাজির করা হয়। এদের কাছ থেকে নতুন করে কিছু উদ্ধার হয়নি। আজ এদের ১০ দিন জেল হেফাজত হয়েছে। অন্যদিকে, আসিফের মামা শিশ মহম্মদ ও আরিফের জবানবন্দি নেওয়া হচ্ছে। আরিফ খুনের ঘটনার সবচেয়ে বড় সাক্ষী। ডার্ক ওয়েবের মাধ্যমেই অস্ত্র কেনাবেচা করতে আসিফ। কীভাবে লেনদেন হয়েছিল তা জানার চেষ্টা চলছে।

আরও পড়ুন-

উল্লেখ্য, কালিয়াচকে(kaliachak Murder) নিজের বাবা, মা, বোন ও ঠাকুমাকে খুন করে তার ট্যাঙ্কে লুকিয়ে রেখেছিল বাড়ির ছোট ছেলে মহ আসিফ। কপালগুণে আসিফের হাত থেকে বেঁচে যায় আসিফের বড়ভাই আরিফ। সেই এখন চাঞ্চল্যকর খুনের ঘটনায় সবচেয়ে গুরুত্বপূর্ণ সাক্ষী।

এদিকে, আসিফের দুই বন্ধু সাবির ও মাফুজের বাড়িতে হানা দিয়ে উদ্ধার হয়েছে বিপুল অস্ত্র। অস্ত্র ডার্ক ওয়েভের মাধ্যমে কেনাবেচা করত আসিফ। কীভাবে লেনদেন, কারা তার ক্রেতা সেটাই এখন জানার চেষ্টা করছে পুলিস।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.