চিকিত্সককে ভয় দেখিয়ে টাকা আদায়, পুলিসের জেরায় পর্দাফাঁস 'ক্রাইম কন্ট্রোল ব্যুরো'-র অফিসারের

টাকা নিয়ে স্মিথ পালিয়ে যাওয়ার পর সন্দেহ হয় ওই চিকিৎসকের। খবর দেন নারায়ণগড়(Narayangarh) থানায়

Updated By: Jun 24, 2021, 08:17 PM IST
চিকিত্সককে ভয় দেখিয়ে টাকা আদায়, পুলিসের জেরায় পর্দাফাঁস 'ক্রাইম কন্ট্রোল ব্যুরো'-র অফিসারের

নিজস্ব প্রতিবেদন: অ্যান্টি কোরাপশন অ্যান্ড ক্রাইম কন্ট্রোল ব্যুরো-র আধিকারিক হিসেবে পরিচয় দিয়ে টাকা হাতানোর অভিযোগে। পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড়ে গ্রেপ্তার করা হল কলকাতার বউবাজারের এক বাসিন্দাকে।

আরও পড়ুন-আগে উপনির্বাচন করানোর কথা বলুক, পুরভোট সময়মতো ঠিক করে দেব: Mamata

স্থানীয় ও পুলিস সূত্রে খবর, নারায়ণগড় থানা থেকে ঢিল ছোড়া দূরত্বে অশোক দাস নামে এক গ্রামীণ চিকিৎসকের বাড়িতে আসেন স্মিথ শেট্টি নামে ওই ব্যক্তি। তারপরে নিজেকে অ্যান্টি কোরাপশন অ্যান্ড ক্রাইম কন্ট্রোল ব্যুরো-র আধিকারিক বলে পরিচয় দেন। তারপরেই ওই গ্রামীণ চিকিৎসকদের কাছ থেকে পঞ্চাশ হাজার টাকার দাবি করেন। কিন্তু অশোক দাস পঞ্চাশ হাজার টাকা দিতে রাজি হননি। ছয় হাজার টাকা দিয়ে রফা করেন।

আরও পড়ুন-ভ্যাকসিন কেলেঙ্কারির নায়ক দেবাঞ্জন শাসকদল ঘনিষ্ঠ, ছবি দেখিয়ে দাবি বিজেপি সাংসদের 

এদিকে টাকা নিয়ে স্মিথ পালিয়ে যাওয়ার পর সন্দেহ হয় ওই চিকিৎসকের। খবর দেন নারায়ণগড়(Narayangarh) থানায়। খবর পেয়েই নারায়ণগড় থানার পুলিস ধাওয়া করে ধরে ফেলে স্মিথকে। ধৃত স্মিথকে জিজ্ঞাসাবাদ করে জানতে পারে অ্যান্টি কোরাপশন অ্যান্ড ক্রাইম কন্ট্রোলের অফিসার হিসেবে পরিচয় দিয়ে এলাকার মানুষের কাছ থেকে সে টাকা আদায় করত। ধৃত ঐ ব্যক্তিকে আজ মেদিনীপুর আদালতে তোলা হয়। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.