নামখানায় মধ্যযুগীয় বর্বরতা : মহিলার মাথা ন্যাড়া করে ঘোরানো হল গোটা গ্রাম

দক্ষিণ চব্বিশ পরগনার নামখানায় মধ্যযুগীয় বর্বরতার শিকার এক মহিলা। মাথা ন্যাড়া করে ঘোরানো হল গোটা গ্রাম। সঙ্গে চলল বেধড়ক মারধর। মূল অভিযুক্তকে অবশ্য গ্রেফতার করেছে পুলিস। আহত মহিলা ভর্তি হাসপাতালে।  

Updated By: Jun 7, 2017, 10:40 PM IST
নামখানায় মধ্যযুগীয় বর্বরতা : মহিলার মাথা ন্যাড়া করে ঘোরানো হল গোটা গ্রাম

ওয়েব ডেস্ক: দক্ষিণ চব্বিশ পরগনার নামখানায় মধ্যযুগীয় বর্বরতার শিকার এক মহিলা। মাথা ন্যাড়া করে ঘোরানো হল গোটা গ্রাম। সঙ্গে চলল বেধড়ক মারধর। মূল অভিযুক্তকে অবশ্য গ্রেফতার করেছে পুলিস। আহত মহিলা ভর্তি হাসপাতালে।  
 
শ্বশুরবাড়িতে ঝগড়া করে ঘর ছেড়েছিলেন গত সোমবার। ওইদিন বিকেলেই স্থানীয় খাটরবাজার এলাকায় মহিলাকে একটি ছেলের সঙ্গে কথা বলতে দেখা যায়। কী বিপদ ওঁত পেতে রয়েছে তখনও বুঝতে পারেননি নামখানার দক্ষিণ চন্দননগরের বাসিন্দা ওই মহিলা। মঙ্গলবার বিকেলে তাঁর ওপর চড়াও হয় ওই গ্রামেরই কয়েকজন। বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ তুলে প্রথমে বেধড়ক মারধর, পরে মাথা ন্যাড়া করে ঘোরানো হয় গোটা গ্রাম। ঘটনাস্থলে তাঁর স্বামী এলেও বন্ধ হয়নি অত্যাচার। তিনিই পুলিসে খবর দেন। উদ্ধার করা হয় মহিলাকে।

ঘটনায় মূল অভিযুক্ত গ্রামেরই বাসিন্দা গণেশ ঘোষ। তিনি সহ সাতজন মহিলার বিরুদ্ধে নামখানা থানায় অভিযোগ দায়ের করা হয়। গণেশকে গ্রেফতার করেছে পুলিস।

এই প্রথম নয়, গত দেড় মাসে দক্ষিণ চব্বিশ পরগনা জেলায় এধরনের আরও দুটি ঘটনা ঘটেছে। গত ২৪ এপ্রিল জয়নগরের ভাটালে বিবাহ বিবাহির্ভূত সম্পর্কের অভিযোগে এক মহিলার মাথা ন্যাড়া করে আলকাতরা ঢেলে দেওয়া হয়। পণ না দেওয়ায় মাথা ন্যাড়া করে আরও এক মহিলাকে গ্রাম ঘোরানোর অভিযোগ ওঠে ১৯ মে। (আরও পড়ুন- জাল ডাক্তারের পর এবার জাল উকিল)

.