অবৈধ বালি কারবার রুখতে বাঁকুড়ায় আসরে নামলেন খোদ বিধায়ক

অবৈধ বালি কারবার রুখতে আসরে নামলেন  বিধায়ক। আটক করলেন বালি বোঝাই কয়েকটি ট্রাক্টর। ট্রাক্টরগুলি পুলিসের হাতে তুলে দেন তিনি। অবৈধ বালি খাদানের দখল নিয়ে বারবারই উত্তপ্ত হয়েছে বাঁকুড়ার  দ্বারকেশ্বর নদ সংলগ্ন এলাকা। প্রশাসনের তরফে কড়া বার্তাও দেওয়া হয়েছে। তবে কাজের কাজ যে কিছুই হয়নি, বিধায়কের হস্তক্ষেপেই তা স্পষ্ট।

Updated By: Jun 7, 2017, 09:05 PM IST

ওয়েব ডেস্ক : অবৈধ বালি কারবার রুখতে আসরে নামলেন  বিধায়ক। আটক করলেন বালি বোঝাই কয়েকটি ট্রাক্টর। ট্রাক্টরগুলি পুলিসের হাতে তুলে দেন তিনি। অবৈধ বালি খাদানের দখল নিয়ে বারবারই উত্তপ্ত হয়েছে বাঁকুড়ার  দ্বারকেশ্বর নদ সংলগ্ন এলাকা। প্রশাসনের তরফে কড়া বার্তাও দেওয়া হয়েছে। তবে কাজের কাজ যে কিছুই হয়নি, বিধায়কের হস্তক্ষেপেই তা স্পষ্ট।

বাঁকুড়া এক নম্বর ব্লকের বিস্তীর্ণ এলাকা জুড়ে রয়েছে দ্বারকেশ্বর নদ। বৈধ বালি খাদানের পাশাপাশি অবৈধ খাদানের সংখ্যাও নেহাত কম নয়। কোনওরকম কর না দিয়েই অবাধে চলছে কারবার। আর এই অবৈধ খাদানের দখলদারি নিয়ে প্রায়ই উত্তপ্ত হয়ে উঠছে এলাকা। স্থানীয়দের অভিযোগ, রমরমিয়ে চলছে অবৈধ খাদান থেকে বালি তোলা। প্রশাসনের একাংশ সব জেনেও না জানার ভান করে।

প্রশাসনের দাবি, অবৈধ বালি খাদান আটকাতে ব্যবস্থা নেওয়া হয়েছে। কড়া বার্তাও দেওয়া হয়েছে বারবার। কিন্তু তা যে শুধুই কথার কথা বিধায়কের  হানায় তা স্পষ্ট। বলছেন স্থানীয় বাসিন্দারা। তবে এই উদ্যোগে অবৈধ কারবার কিছুটা হলেও কমবে বলে আশাবাদী তাঁরা।

আরও পড়ুন, দুর্গাপুরে LPG বটলিং প্ল্যান্টে বিক্ষোভ, বন্ধ লোডিং-আনলোডিং

.