ইছাপুরে ভরা বাজারে শুটআউট, গুলিবিদ্ধ তৃণমূল কর্মী

এলাকায় সক্রিয় তৃণমূল কর্মী হিসেবেই পরিচিত রবিন দাস। পঞ্চায়েত নির্বাচনে মাঠে নেমে কাজও করেন। 

Updated By: Aug 3, 2023, 02:30 PM IST
ইছাপুরে ভরা বাজারে শুটআউট, গুলিবিদ্ধ তৃণমূল কর্মী

বরুণ সেনগুপ্ত: ব্যারাকপুর শিল্পাঞ্চলে শুটআউট। ইছাপুরের মায়াপল্লিতে তৃণমূল কর্মীকে লক্ষ্য করে গুলি। গুলিবিদ্ধ তৃণমূল কর্মী ইমারত ব্যবসায়ী। নাম রবিন দাস। ওরফে ডন। দুষ্কৃতীরা খুব কাছ থেকে গুলি করে বলে অভিযোগ। খুব কাছ থেকে পর পর ৩ রাউন্ড গুলি ছোঁড়ে দুষ্কৃতীরা। ২ দুষ্কৃতী গুলি চালায় বলে অভিযোগ। হেঁটে এসে গুলি চালায় দুষ্কৃতীরা। 

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ওষুধের দোকানে বাইক দাঁড় করিয়ে রেখে তিনি যখন ফুলের দোকানে আসেন। তখন এই ঘটনা। সেইসময় ফুল কিনছিলেন তিনি। একেবারে ভরা বাজারের মধ্যে প্রকাশ্যেই ঘটে এই শুটআউটের ঘটনা। এই ঘটনায় গুরুতর জখম হয়েছেন ওই তৃণমূল কর্মী। গুরতর আহত অবস্থায় তাঁকে কলকাতার এক বেসরকারি নার্সিংহোমে নিয়ে আসা হয়েছে। এলাকায় সক্রিয় তৃণমূল কর্মী হিসেবেই পরিচিত রবিন দাস। ঘটনার তদন্ত শুরু করেছে ব্যারাকপুর কমিশনারেট। ওই এলাকার সব সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছে পুলিস। খতিয়ে দেখছে পুলিস। সন্দেহভাজনদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি। 

তবে কী কারণে কেন হামলা তা নিয়ে ধোঁয়াশা। পরিবারের কথায়, তাঁর কোনও শত্রুর কথা জানা নেই। ওদিকে তৃণমূলের তরফে বক্তব্য, রবিন দাস কাউগাছি পঞ্চায়েত এলাকার সক্রিয় তৃণমূল কর্মী। পঞ্চায়েত নির্বাচনে মাঠে নেমে কাজও করেন। বিজেপি এলাকাকে অশান্ত করার চক্রান্ত করছে। এই শুটআউটের ঘটনার পিছনে বিজেপির হাত রয়েছে বলে দাবি তৃণমূল নেতা পার্থ ভৌমিকের। ওদিকে বিজেপি নেতা রাহুল সিনহার দাবি, এই রাজ্যে আইন-শৃঙ্খলা বলে কিছু নেই। যতদিন এই সরকার থাকবে, ততদিন এরকম চলতে থাকবে।  

কাউগাছি ১ নম্বর পঞ্চায়েতের অন্তগত শ্যামনগর বিবেকনগর ক্ষুদিরাম ১২ ফুট এলাকায় আহত  রবিন দাস ওরফে ডনের বাড়ি । গত এক বছর ধরে তিনি ইমারতি দ্রব্যের কারবার করা শুরু করেছিলেন । তার আগে জমি বাড়ি কেনাবেচার ব্যবসা করতেন । এলাকায় সক্রিয় তৃণমূল কর্মী হিসেবে পরিচিত ছিলেন । আহতর এক আত্মীয়া জানিয়েছেন, তারা হতবাক । প্রতিদিনের মতোই আজও সকাল ৯ টা নাগাদ বাড়ি থেকে বেরিয়ে ইছাপুর মায়াপল্লিতে ২১ নম্বর রেলগেট সংলগ্ন বাজারে আসেন । প্রথমে তিনি বাইক রেখে ফলের দোকান থেকে ফল কেনেন । স্থানীয়দের দাবি এরপর তিনি ওষুধের দোকান থেকে ওষুধ কিনে ফুলের দোকানে দাঁড়িয়ে ফুল কিনছিলেন তখনই এই ঘটনা ঘটেছে । দুষ্কৃতীরা গুলি চালিয়ে পায়ে হেঁটে রেলগেট পার করে ঘোষপাড়া রোডে উঠে পালিয়ে যায় ।

আরও পড়ুন, Ghatal: স্বামীকে নিয়ে ২ বউয়ের টানাটানি; চপ্পল উঁচিয়ে হুমকি, তোলপাড় আদালত চত্বর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.