প্রেমিকের সঙ্গে ঘনিষ্টতার ভিডিও ফাঁস! পাথরপ্রতিমায় 'আত্মঘাতী' বিবাহিত শিক্ষিকা

জঙ্গল থেকে উদ্ধার ঝুলন্ত দেহ।

Updated By: Jul 22, 2021, 07:29 PM IST
প্রেমিকের সঙ্গে ঘনিষ্টতার ভিডিও ফাঁস! পাথরপ্রতিমায় 'আত্মঘাতী' বিবাহিত শিক্ষিকা

নিজস্ব প্রতিবেদন: নেপথ্যে কি বিবাহ-বর্হিভূত সম্পর্ক? প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ মুহুর্তের ভিডিও নাকি ভাইরাল হয়ে গিয়েছিল! জঙ্গল থেকে উদ্ধার হল ICDS কর্মীর ঝুলন্ত দেহ। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল দক্ষিণ ২৪ পরগনার পাথরপ্রতিমায়।

স্থানীয় সূত্রে খবর, মৃতের নাম লহনা হালদার। বাড়ি, পাথরপ্রতিমার ঢোলাহাট থানার দক্ষিণ দুর্গাপুর গ্রামে। স্থানীয় ৪ নম্বর ঘেরি দাশপাড়ায় একটি ICDS সেন্টারে কর্মরত ছিলেন তিনি। বুধবার গভীর রাতে বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিলেন লহমা। এদিন সকালে যখন পরিবারের লোকেরা খোঁজাখুঁজি করতে শুরু করেন, তখন বাড়ি থেকে কিছুটা দুরে জঙ্গলে ওই ICDS কর্মীর ঝুলন্ত দেহ দেখতে পান তাঁরা।

আরও পড়ুন: বাগডোগরা বায়ুসেনা ঘাঁটিতে চিতাবাঘের হামলা, গুরুতর জখম এক কর্মী

কীভাবে এমন ঘটনা ঘটল? স্থানীয় বাসিন্দাদের দাবি, দীর্ঘদিন ধরে বিবাহ-বর্হিভূত সম্পর্কে লিপ্ত ছিলেন লহমা। দিন কয়েক আগে প্রেমিকের সঙ্গে শারীরিক সম্পর্কও হয় তাঁর! সেই ঘটনার ভিডিও ভাইরাল হয়ে যায়। শিক্ষিকার এমন আচরণ মেনে নিতে পারেননি অনেকেই। তাঁরা সিদ্ধান্ত নেন, ছেলে-মেয়েদের আর লহমার তাঁর কাছে পড়াতে পাঠাবেন না।  গতকাল অর্থাত্‍ বুধবার বিষয়টি মিটিয়ে নেওয়ার জন্য আলোচনা বসেছিলেন পাড়া-প্রতিবেশীরা। এরপর গভীর রাতে বাড়ি থেকে বেরিয়ে যান লহমা। মায়ের বিবাহ-বর্হিভূত সম্পর্কে কথা স্বীকার করে নিয়েছেন ছেলে। তাঁর দাবি, প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ মুহুর্তের ভিডিও ভাইরাল হওয়ার পর থেকে মানসিক অবসাদে ভুগছিলেন লহমা। তারজেরেই আত্মহত্যা।

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.