বহু লোক ঘরছাড়া, গোলমালের আশঙ্কায় থমথমে হাড়োয়ার ট্যাংরামারি, জেল হেফাজতে অভিযুক্ত ১৬

ওই ঘটনায় এখনও পর্যন্ত ৩১ জনের নামে লিখিত অভিযোগ হয়েছে হাড়োয়া থানায়। তার মধ্যে গ্রেফতার করা হয়েছে ২১ জনকে

Updated By: Jul 22, 2021, 05:16 PM IST
বহু লোক ঘরছাড়া, গোলমালের আশঙ্কায় থমথমে হাড়োয়ার ট্যাংরামারি, জেল হেফাজতে অভিযুক্ত ১৬

নিজস্ব প্রতিবেদন: গোলমালের আশঙ্কার বহু লোক ঘরছাড়া। যারা বাড়িতে রয়েছেন তাদের বেশিরভাগই রয়েছেন প্রবল আতঙ্কে। অনেকের বাড়িতেই উনুন চড়েনি। বুধবার শহিদ দিবসের অনুষ্ঠানকে ঘিরে গোলাগুলি ও ২ জনের মৃত্যুর পর এখন এরকমই পরিস্থিতি হাড়োয়ায় ট্যাংরামারি গ্রামে।

আরও পড়ুন-ঈদে ছাগলের দাম ৫ লক্ষ ৫০ হাজার, দুর্মূল্যের কারণ তার ডায়েট চার্ট

গোটা এলাকায় অসংখ্য মাছের ভেড়ি। তারই মধ্যেই দ্বীপের মতো এলাকায় গরিব মানুষের বাস। কিন্তু তোলাবাজি এবং ভেড়ির দখলদারি নিয়ে গোলমালের মূল্য দিতে হয় এইসব গরিব মানুষকে। গতকাল তৃণমূলের শহিদ দিবস উপলক্ষে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে গোলাগুলির মধ্যে পড়ে  চরম মূল্য দিতে হল গ্রামের এক বৃদ্ধা ও যুবককে। দু জনেরই মৃত্যু হয় দুষ্কৃতীদের ছোড়া গুলিতে।

আরও পড়ুন-'NHRC-র রিপোর্ট রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত', হাইকোর্টে সওয়াল সিংভির 

এদিকে, ওই ঘটনায় এখনও পর্যন্ত ৩১ জনের নামে লিখিত অভিযোগ হয়েছে হাড়োয়া থানায়। তার মধ্যে গ্রেফতার করা হয়েছে ২১ জনকে। উদ্ধার হয়েছে ৩টি আগ্নেয়াস্ত্র, বেশ কয়েক রাউন্ড গুলি। আজ বসিরহাট মহকুমা আদালতে তোলা হয় অভিযুক্তদের। এদের মধ্যে ৫ জনকে ৫ দিন পুলিস হেফাজত ও ১৬ জনকে জেল হেফাজতের নির্দশ দিয়েছেন বিচারক। অভিযুক্তদের মধ্যে রয়েছেন ট্যাংরামারির তৃণমূলের বুধ সভাপতি ভাস্কর রায়। তালিকায় রয়েছেন তৃণমূল অঞ্চল সভাপতি যজ্ঞেশ্বর প্রামাণিক।

Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.