স্ত্রীয়ের বিবাহবহির্ভূত সম্পর্ক, আত্মঘাতী স্বামী, ভিডিও রেকর্ড করে গ্রেফতার স্ত্রী!

গত ডিসেম্বরেই বিয়ে হয় দম্পতির

Updated By: Apr 14, 2021, 01:01 AM IST
স্ত্রীয়ের বিবাহবহির্ভূত সম্পর্ক, আত্মঘাতী স্বামী, ভিডিও রেকর্ড করে গ্রেফতার স্ত্রী!

নিজস্ব প্রতিবেদন: স্ত্রীয়ের বিবাহবহির্ভূত সম্পর্কের জেরে আত্মঘাতী হলেন স্বামী। আর তা দেখে স্বামীকে তো থামালেনই না, উল্টে গোটা ঘটনার ভিডিও রেকর্ড করার অভিযোগ উঠল স্ত্রীয়ের বিরুদ্ধে। হাওড়ার বালি থানা এলাকার ঘটনা। আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে ইতিমধ্যেই স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিস।

আরও পড়ুন: 'একুশের নির্বাচনে প্রার্থী হতে বললে হতাম না, রাজনীতির সঙ্গে খাপ খাওয়াতে পারছি না ', Dev

সূত্রের খবর, বালি (Bally) থানার অন্তর্গত বাদামতলা এলাকার বাসিন্দা পেশায় বস্ত্র ব্যবসায়ী অমন সাউয়ের সঙ্গে বছর পাঁচেক প্রেম চলার পর গত বছর ডিসেম্বরে মা-বাবার অমতেই বিয়ে হয় লিলুয়ার নেহা শুকলার। মাসখানেকের মধ্যেই সম্পর্কে চিড় ধরে। উত্তরপাড়ার এক যুবকের সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কে (Extra Marital Affair) আবদ্ধ হন নেহা। অভিযোগ, প্রায়শই অমনের কাছ থেকে পার্টি করার জন্য জোর করে টাকা চাইত নেহা। এ নিয়ে পারিবারিক অশান্তিও চরমে উঠতে থাকে। জানা গিয়েছে, বাড়িতে কিছু না জানিয়েই গত মার্চ মাসে প্রেমিকের সঙ্গে দিল্লিতে ঘুরে আসেন নেহা। ফিরে এসে স্বামীকে ডিভোর্সের জন্য চাপ দিতে থাকেন। 

আরও পড়ুন: WB assembly election 2021: 'দিদির কাছ থেকে কিছু নেব না', Mamata-র সঙ্গে সাক্ষাৎ প্রত্যাখান আনন্দ বর্মনের পরিবারের

এই অবস্থায় নেহার মোবাইলে প্রেমিকের সঙ্গে আপত্তিকর ছবি দেখে ফেলেন অমন। গত ৮ই এপ্রিল অশান্তি চরমে উঠলে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন তিনি। অভিযোগ, স্বামীকে না থামিয়ে সেই সময়ে গোটা ঘটনা ক্যামেরাবন্দি করতেই ব্যস্ত ছিলেন নেহা। এরপর বাড়ি ছেড়ে পালাবার চেষ্টা করলে শ্বশুরবাড়ির বাকিরা নেহার মোবাইল কেড়ে নিয়ে তা পুলিসের কাছে জমা দেয়। বালি থানায় নেহার বিরুদ্ধে FIR দায়ের করেন অমনের বাবা। অবশেষে সোমবার রাতে নেহাকে গ্রেফতার করে পুলিস। মঙ্গলবার তাঁকে আদালতে পেশ করা হয়।

.