Murder : স্ত্রীকে সন্দেহ, ঘুমের মধ্যে স্বামীর হাতে মর্মান্তিক পরিণতি

সন্দেহের জেরে কয়েকদিন ধরেই স্বামী-স্ত্রীর মধ্যে সাংসারিক অশান্তি চলছিল। 

Updated By: Oct 17, 2021, 06:37 PM IST
Murder : স্ত্রীকে সন্দেহ, ঘুমের মধ্যে স্বামীর হাতে মর্মান্তিক পরিণতি

নিজস্ব প্রতিবেদন : সন্দেহের বশবর্তী হয়ে ঘুমন্ত অবস্থায় মাথায় শাবল দিয়ে আঘাত করে স্ত্রীকে খুন করার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি কালনার উসুবপুর দুর্লব পাড়া গ্রামের। মৃতার নাম পায়েল মালিক। এই ঘটনার কথা সামনে আসতেই অভিযুক্ত স্বামী বিজু বিশ্বাসকে গণপিটুনি দেয় উত্তেজিত গ্রামবাসী। তাঁকে বুলবুলিতলা ফাঁড়ির পুলিসের হাতে তুলে দেওয়া হয়েছে। অন্যদিকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে কালনা মহকুমা হাসপাতালে পাঠিয়েছে কালনা পুলিস।

জানা গিয়েছে, স্ত্রীকে সন্দেহ করতেন বিজু। সন্দেহের জেরে কয়েকদিন ধরেই স্বামী-স্ত্রীর মধ্যে সাংসারিক অশান্তি চলছিল। গতকাল এই অশান্তি মাত্রা ছাড়ায়। এরপরই আজ ভোরে ঘুমন্ত অবস্থায় স্ত্রীর মাথায় শাবল দিয়ে আঘাত করে বিজু। ঘটনাস্থলেই মৃত্যু হয় স্ত্রী পায়েল মালিকের। এদিকে খুনের পর গ্রামেরই এক সিভিক ভলেন্টিয়ারের বাড়িতে গিয়ে আত্মসমর্পণ করে অভিযুক্ত। 

আরও পড়ুন, বাংলাদেশে হিংসার মাঝেই মায়াপুর ISKCON-এ এই ছবি

এর কিছু পরই বিষয়টি জানাজানি হয়। তখনই উত্তেজিত জনতা ওই সিভিক ভলেন্টিয়ারের বাড়ি থেকে বের করে গণধোলাই দেয় অভিযুক্ত বিজুকে। খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে হাজির হয় বুলবুলিতলা ফাঁড়ির পুলিস। পুলিসের হাতে অভিযুক্তকে তুলে দেয় গ্রামবাসী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.