Howrah Murder: হাওড়ায় রাজমিস্ত্রি খুনের কিনারা, ২০০ টাকার জন্য বন্ধু বাবলুকে খুন রাজুর

একদিন জন মজুরির ৬০০ টাকা রোজের জায়গায় ৪০০ টাকা দেওয়া হয় রাজুকে। ২০০ টাকা কম দেওয়াতেই খুন।

Updated By: May 27, 2022, 04:12 PM IST
Howrah Murder: হাওড়ায় রাজমিস্ত্রি খুনের কিনারা, ২০০ টাকার জন্য বন্ধু বাবলুকে খুন রাজুর
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : ২০০ টাকা কম পেয়েছিল। ২০০ টাকা না পাওয়াতেই বন্ধু বাবলু সিংকে খুন (Murder) করে অভিযুক্ত রাজু সিং। হাওড়ায় (Howrah) রাজমিস্ত্রি খুনের ঘটনায় সামনে এল খুনের মোটিভ। গ্রেফতার করা হয়েছে মূল অভিযুক্ত রাজু সিংকে। 

হাওড়া থানার অন্তর্গত বেলিলিয়াস রোড। ওই এলাকাতেই গত কয়েক দিন আগে বাড়ি থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার হয় রাজমিস্ত্রি বাবলু সিংয়ের দেহ। এই নিয়ে চাঞ্চল্য ছড়ায় এলাকায়। তদন্ত শুরু করে হাওড়া থানার পুলিস। এদিকে মূল অভিযুক্ত রাজু সিং ঘটনার পরই কলকাতা থেকে আসানসোল পালিয়ে যাওয়ার চেষ্টা করে। সেইসময়ই তাকে আটকায় পুলিস। 

তাকে আবার ডেকে নিয়ে আসে হাওড়ায়। হাওড়ায় আসার পরই অভিযুক্ত রাজু সিংকে গ্রেফতার করে পুলিস। জেরায় তারপর ধৃত রাজু স্বীকার করে যে, ২০০ টাকার জন্য বন্ধু বাবলু সিংকে খুন করেছে সে। রাজুর কথায়, একদিন তাকে জন মজুরির ৬০০ টাকা রোজের জায়গায় ৪০০ টাকা দেওয়া হয়েছিল। ২০০ টাকা দেওয়া হয়নি। সেই রাগেই বন্ধু বাবলু সিংকে ঘরের মধ্যে খুন করে সে চম্পট দেয়। 

প্রাথমিকভাবে জানা গিয়েছে, পেশায় রাজমিস্ত্রি বাবলু সিং ও রাজু সিং দুজনেই ঝাড়খণ্ডের বাসিন্দা। দুজনেই একসঙ্গে বেলিলিয়াস রোড এলাকায় একটি বাড়ি ভাড়া করে থাকত। সেখানে থেকে রোজ জন মজুরির কাজ করতে যেতেন। একদিনের জন মজুরির টাকা নিয়ে গোলমাল হয়। আর সেটাই বিপদ ডেকে আনে।

আরও পড়ুন, Husband Kills Wife: জামাইকে জমি 'উপহার' শাশুড়ির! বিয়ের ৮ মাসেই ডেকে আনল মেয়ের 'বিপদ'

আরও পড়ুন, Father Kills Son: পরকীয়ায় লিপ্ত স্ত্রী, ঘর ছেড়ে প্রেমিকের সঙ্গে 'সহবাস', বাবার হাতে মর্মান্তিক পরিণতি ৬ বছরের খুদের

আরও পড়ুন, Saltlake Suicide: একমাস আগেই মৃত্যু বাবার! সল্টলেকে আত্মঘাতী মা-মেয়ে, সুইসাইড নোটের সাথে রাখা ২০ হাজার টাকা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.