শাশুড়িকে নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ, সন্তান সহ আত্মঘাতী গৃহবধূ

শ্বাশুড়িকে নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝামেলা বিবাদ লেগেই থাকত।

Updated By: Dec 12, 2019, 03:33 PM IST
শাশুড়িকে নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ, সন্তান সহ আত্মঘাতী গৃহবধূ

নিজস্ব প্রতিবেদন : পারিবারিক বিবাদের জেরে ২ বছরের পুত্রসন্তান সহ আত্মঘাতী হলেন এক গৃহবধূ। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জের সুভাষগঞ্জে কাটাবাড়ি উলুপাড়া এলাকায়। মৃতার নাম সাবিত্রী দাস রাজবংশী। দেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ গভর্মেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছে রায়গঞ্জ থানার পুলিস। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বছর তিনেক আগে রায়গঞ্জের সুভাষগঞ্জে কাটাবাড়ি এলাকার বাসিন্দা পেশায় কাঠমিস্ত্রি ভব রাজবংশীর সাথে ইটাহারের সুরুন গ্রামের বাসিন্দা সাবিত্রী দাসের বিয়ে হয়। দম্পতির এক পুত্রসন্তানও হয়। কিন্তু বিয়ের পর থেকেই অশান্তি লেগেছিল। শ্বাশুড়িকে নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝামেলা বিবাদ লেগেই থাকত।

স্বামী ভব রাজবংশী দাবি করেছেন, স্ত্রী সাবিত্রী মানসিক ভারসাম্যহীন ছিলেন। বহরমপুরে তাঁর মানসিক রোগের চিকিৎসাও চলছিল। স্ত্রী মাঝেমধ্যেই তাঁর মাকে মারধর করতেন। এই নিয়ে দুজনের মধ্যে চরম অশান্তি হত। এই জন্য স্বামী ভব রাজবংশী মাঝেমধ্যেই স্ত্রী সাবিত্রীকে মারধর করতেন বলেও অভিযোগ।

আরও পড়ুন, ছিনতাই মামলায় অস্বস্তি বাড়ল মুকুল রায়ের, কণ্ঠস্বর পরীক্ষার নির্দেশ হাইকোর্টের

জানা গিয়েছে, আজ সকালেও দু'জনের মধ্যে বিবাদ হয়। এরপর খাওয়া দাওয়া করে ভব রাজবংশী বাড়ি থেকে বেড়িয়ে পড়েন। তখনই বাড়িতে নিজের ঘরে পুত্রসন্তান সহ আত্মঘাতী হন সাবিত্রী। কিছুক্ষণ বাড়ি ফিরে এসে স্ত্রী ও সন্তানের ঝুলন্ত দেহ উদ্ধার করেন ভব রাজবংশী। এই ঘটনায় সুভাষগঞ্জ কাটাবাড়ি এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

.