অসুস্থ ছেলে, স্বামীর সাথে ঝগড়ার পরই দুই সন্তান নিয়ে আত্মঘাতী গৃহবধূ

ছেলে অসুস্থ থাকার কারণে স্বামীর সঙ্গে মোবাইলে মাঝে মাঝেই ঝগড়া হত। চিকিৎসার জন্য বিহার থেকে আসতে বলত। 

Updated By: Jul 21, 2022, 07:04 PM IST
অসুস্থ ছেলে, স্বামীর সাথে ঝগড়ার পরই দুই সন্তান নিয়ে আত্মঘাতী গৃহবধূ
নিজস্ব চিত্র

শ্রীকান্ত ঠাকুর: পারিবারিক অশান্তি। স্বামীর সঙ্গে ফোনে ঝগড়া। আর এর জেরেই দুই শিশুসন্তানকে নিয়ে জলে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হলেন এক গৃহবধূ। মৃত গৃহবধূ ও তার দুই পুত্র সন্তানের নাম জেলেখা বিবি (২০), রাহুল আনসারি (৩.৫) ও রোহিত আনসারি (১.৫)। ঘটনাটি ঘটেছে বংশীহারি থানা এলাকার পাঞ্জারী পাড়ায়। পরিবার সূত্রে জানা গিয়েছে, স্বামী নাঈম আনসারি বিহারে থাকেন। ঈদের পর থেকেই মাঝে মাঝে ফোনে ঝগড়া হচ্ছিল স্বামী-স্ত্রীর মধ্যে। গতকাল সন্ধ্যাতেও ঝগড়া হয়। তারপর থেকেই হঠাৎ নিখোঁজ হয়ে যান ওই গৃহবধূ। সঙ্গে নিয়ে যান দুই শিশুপুত্রকেও। বাড়ির অন্যান্য সদস্যরা রাতভর খোঁজ করেও তাদের কোনওরকম সন্ধান পায়নি। 

আজ সকালে বংশীহারির পাঞ্জারিপাড়ার মাঠে পুকুরে কাজ করতে গিয়ে মৃতদেহ ভাসতে দেখেন গ্রামবাসীরা। তারপরই খবর দেওয়া হয় বংশীহারী থানায়। পুলিস মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। কী কারণে মৃত্যু তা খতিয়ে দেখছে পুলিস। পরিবার সূত্রে খবর, ছোট ছেলে অসুস্থ থাকার কারণে স্বামীর সঙ্গে মোবাইলে মাঝে মাঝেই ঝগড়া হত। ছোট ছেলে অসুস্থ থাকার কারণে স্ত্রী জেলেখা বিবি স্বামী নাঈম আনসারিকে চিকিৎসার জন্য বিহার থেকে আসতে বলত। কিন্তু স্বামী না আসার কারণে মাঝে মধ্যেই ঝগড়া চলত। 

বুধবার দুপুরে আবারও মোবাইলে কথা বলার সময় স্বামী-স্ত্রীর মধ্যে গন্ডগোল বাঁধে। এরপরই দুই সন্তানকে নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান জেলেখা বিবি। বৃহস্পতিবার সকালে এলাকার এক বাসিন্দা মাঠের পাশে একটি পুকুরের মধ্যে জেলেখা বিবি সহ দুই সন্তানকে ভাসতে দেখেন। তারপরই খবর দেওয়া হয় বংশিহারী থানার পুলিসকে। খবর পেয়ে এলাকায় আসে গঙ্গারামপুর মহকুমার পুলিস আধিকারিক সহ বিশাল পুলিস বাহিনী। 

আরও পড়ুন, Mamata Banerjee Rally Today: মমতার মুড়ি প্রসাদ পাওয়ার জন্য হুড়োহুড়ি! কিন্তু জোগালেন কে?

Vice President Of India Election 2022: কাউকেই সমর্থন নয়, উপরাষ্ট্রপতি নির্বাচনে বিরত থাকবে তৃণমূল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.