21 July TMC Shahid Diwas: কলকাতায় একুশে জুলাইয়ে বিপুল সমাবেশ, শিলিগুড়িতে একাকী ঘরবন্দি গৌতম

বৃহস্পতিবার ঘরে বসেই টিভিতে তৃণমূল নেত্রীর বক্তব্য শুনলেন শিলিগুড়ি পুরসভায় ঘাসফুল ফোটানোর কারিগর গৌতম

Updated By: Jul 21, 2022, 05:49 PM IST
21 July TMC Shahid Diwas: কলকাতায় একুশে জুলাইয়ে বিপুল সমাবেশ, শিলিগুড়িতে একাকী ঘরবন্দি গৌতম

নারায়ণ সিংহ রায়: একুশে জুলাইয়ের সমাবেশ প্রতিবছর তৃণমূল কংগ্রেসের একটা বড় ইভেন্ট। তাঁর রাজনৈতিক জীবনে এই প্রথম সেই সমাবেশে থাকতে পারলেন না শিলিগুড়ি পুরসভার মেয়র গৌতম দেব। বৃহস্পতিবার ঘরে বসেই টিভিতে তৃণমূল নেত্রীর বক্তব্য শুনলেন শিলিগুড়ি পুরসভায় ঘাসফুল ফোটানোর কারিগর গৌতম।

কেন ঘরবন্দি রইলেন গৌতম দেব?

জি ২৪ ঘণ্টাকে গৌতম বলেন, মাস খানেক আগে দিল্লির একটি হাসপাতালে চিকিত্সাধীন ছিলাম। কয়েকদিন হল ঘরে ফিরছি। এর মধ্যেই একুশে জুলাইয়ের সমাবেশ পড়ে গিয়েছে। কিন্তু ডাক্তার নিষেধ করেছেন বাইরে বের হতে। ফলে অতিরিক্ত ভিড়ে যাওয়া চলবে না।  কাজেই মনখারাপ হলেও কোনও উপায় নেই। ঘর থেকেই এবার একুশে জুলাইয়ে অংশ নিলাম।

একুশে জুলাইয়ের সমাবেশে যেতে না পারায় কিছুটা মনখারাপ শিলিগুড়ির মেয়রের। বলেন, শারীরিক অবস্থা আমাকে ঘরবন্দি থাকতে বাধ্য করল। একটা অদ্ভূত মনখারাপের মধ্য়েই একুশে জুলাইয়ের সমাবেশে অংশ নিলাম।  টিভিতেই দেখছি। প্রতিবারই গিয়েছি। এবার যেতে পারিনি। আশাকরি পরের বার যেতে পারব। নেত্রীর সঙ্গে কথা হয়েছে।

এখন শারীরিক পরিস্থিতি কেমন?

গৌতম দেব জানান, এমনি ঠিকই আছে। ডাক্তাররা ধীরে ধীরে কাজকর্মে যেতে বলছেন। বাড়ি থেকেই সামান্য কাজ করছি ৷ কোভিড পরিস্থিতির জন্য ইনফেকশনটা এড়িয়ে চলার চেষ্টা করছি। এই সময়টা ইমিউনিটি কম থাকে ৷ যদি আবার কোন ইনফেকশন হয়ে যায় তবে অসুবিধা হতে পারে। আমার দুবার কোভিড হয়েছে। আমি কাজকর্ম শুরু করে দিয়েছি তবে পরিস্থিতি আরও খানিকটা স্বাভাবিক হলে বাইরে বের হব ৷ আমাদের টিম কাজ করছে। আমি দিল্লি থেকেও যোগাযোগ রেখেছি। আর বাড়ি থেকে কর্পোরেশনের দুরত্ব ৫০০ মিটারের মধ্যে । খুব তাড়াতাড়ি পৌঁছনো যায়।

আরও পড়ুন-21 July TMC Shahid Diwas: মুখ্যমন্ত্রীর বাড়ি দেখতে হাজির বহু তৃণমূল সমর্থক, মোবাইল জমা রেখে মিলল ছাড়পত্র

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.