পরকীয়ার শাস্তি! গৃহবধূ-যুবককে বিবস্ত্র করে গাছে বেঁধে গণধোলাই, ভাইরাল ভিডিয়ো

এলাকারই এক যুবকের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন তিনি। এরপর মঙ্গলবার রাতে তাঁকে ওই যুবকের সঙ্গে অপ্রীতিকর অবস্থায় দেখে ফেলেন বাড়ির লোকজন।

Updated By: Feb 5, 2023, 12:27 PM IST
পরকীয়ার শাস্তি! গৃহবধূ-যুবককে বিবস্ত্র করে গাছে বেঁধে গণধোলাই, ভাইরাল ভিডিয়ো

নকিবউদ্দিন গাজি: মধ্যযুগীয় বর্বরতার সাক্ষী থাকল কুলপির করঞ্জলি গ্রাম। হাতেনাতে ধরা পড়ে পরকীয়া! আর তারপরই বিবস্ত্র করে এক গৃহবধূ ও যুবককে একসাথে দড়ি দিয়ে গাছে বেঁধে চলল বেধড়ক মারধর। আর সেই মুহূর্তের ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। এরই জেরে শোরগোল পড়েছে কুলপি থানার করঞ্জলি এলাকায়। ঘরছাড়া ওই নির্যাতিতা গৃহবধূ।

জানা গিয়েছে, ওই নির্যাতিতা গৃহবধূর স্বামী ভিন রাজ্যে কাজ করেন। বাড়িতে দুই সন্তানকে নিয়ে থাকতেন। এখন এলাকারই এক যুবকের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন তিনি। এরপর মঙ্গলবার রাতে তাঁকে ওই যুবকের সঙ্গে অপ্রীতিকর অবস্থায় দেখে ফেলেন বাড়ির লোকজন। অভিযোগ, এরপরই শ্বশুরবাড়ির লোকজন ও এলাকার বাসিন্দারা ওই গৃহবধূ এবং ওই যুবককে বিবস্ত্র করে একসাথে গাছে দড়ি দিয়ে বেঁধে বেধড়ক মারধর করেন। এমনকি সেই মুহূর্তের ভিডিয়োও তুলে রাখেন। যা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই তা ভাইরাল হয়ে যায়।

এদিকে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। ওই গৃহবধূ ও যুবককে উদ্ধার করে কুলপি থানার পুলিস। ঘটনার পর থেকে ঘরছাড়া রয়েছেন ওই নির্যাতিতা গৃহবধূ। এদিকে ঘটনার ভিডিয়ো সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতেই নড়েচড়ে বসেছে কুলপি থানার পুলিস। সুন্দরবন পুলিস জেলার এসপি ভাস্কর মুখোপাধ্য়ায় জানিয়েছেন, ঘটনার তদন্ত শুরু হয়েছে। এই ঘটনার সাথে যারা জড়িত রয়েছে, তাদের প্রত্য়েকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন, প্রেমিক বিবাহিত, এক সন্তানের বাবা, জানতে পেরে কলেজছাত্রী প্রেমিকা নিল চরম সিদ্ধান্ত!

Howrah: ব্ল্যাকমেল করে শারীরিক সম্পর্কে বাধ্য করত প্রতিবেশী যুবক! আত্মঘাতী গৃহবধূ, তুলকালাম প্রতিবেশীদের

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.