Sabang Accident: সন্তানকে স্কুল নিয়ে যাওয়ার সময়ে মর্মান্তিক পরিণতি মায়ের, আশঙ্কাজনক বাবা

Sabang Accident: সাইকেলে ছেলেকে নিয়ে যাচ্ছিলেন। উল্টো দিক থেকে একটি ট্রাক্টর এসে মুখোমুখি ধাক্কা মারে তাদের সাইকেলকে। সঙ্গে সঙ্গেই ছিটকে পড়েন তিনজন

Updated By: Apr 10, 2023, 07:08 PM IST
Sabang Accident: সন্তানকে স্কুল নিয়ে যাওয়ার সময়ে মর্মান্তিক পরিণতি মায়ের, আশঙ্কাজনক বাবা
আশঙ্কাজনক রাজু দাস

ই গোপি:  সন্তানকে স্কুল নিয়ে যেতে গিয়ে ভয়ঙ্কক দুর্ঘটনার কবলে গোটা পরিবার। ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সাইকেল থেকে ছিটকে পড়ল তিনজন। ঘটনাস্থলেই মৃত্যু হল গৃহবধূর। আশঙ্কাজনক অবস্থায় শিশুটির বাবা।

আরও পড়ুন- দুপুরেই সল্টলেকের তাপমাত্রা ছুঁল ৩৮ ডিগ্রিতে, আরও কঠিন দিন আসছে কলকাতায়

সোমবার বেলা ১১টা নাগাদ মর্মান্তিক ওই দুর্ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার সবং থানার ১৩ নম্বর বিষ্ণুপুর অঞ্চলের আমড়াখালি এলাকায়। মৃত গৃহবধুর নাম মহামায়া দাস। বয়স ২১ বছর। আশঙ্কাজনক তার স্বামী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার বেলা প্রায় এগারোটা নাগাদ এলাকার বাসিন্দা রাজু দাস ও তার স্ত্রী মহামায়া দাস তাদের ৪ বছরের ছেলে সন্তানকে নিয়ে সাইকেলে করে স্কুলে যাচ্ছিলেন। সেই সময় দ্রুতগতিতে আসা একটি ট্রাক্টর উল্টো দিকে থেকে এসে তাদের সজোরে ধাক্কা মারে। মুখোমুখি সেই সংঘর্ষে রাস্তার উপরে ছিটকে পড়ে যায় তিনজনই। ঘটনাস্থলে মৃত্যু হয় মহামায়া দাসের। রক্তাক্ত গুরুতর আহত হন রাজু দাস।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় এলাকার স্থানীয় মানুষজন। তারপরে তড়িঘড়ি তাদেরকে উদ্ধার করে সবং গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। রাজু দাসের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কলকাতা পিজি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। শিশু সন্তানের চিকিৎসা চলছে বলে জানা গিয়েছে।

অন্যদিকে অভিযুক্ত ট্রাক্টর চালককে গ্রেপ্তার ও ক্ষতিপূরণের দাবিতে দীর্ঘক্ষণ মৃতদেহ আটকে রেখে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে সবং থানার পুলিস আধিকারিকরা ঘটনাস্থলে উপস্থিত হন। পুলিসের আশ্বাসের পর পরবর্তীতে স্থানীয় মানুষজন বিক্ষোভ তুলে নেয়। পুলিস সূত্রে জানা গিয়েছে, ইতিমধ্যে ওই ট্রাক্টরটিকে আটক করা হয়েছে। ঘটনার পর ওই ট্রাক্টরের চালক পলাতক। তার খোঁজে এলাকায় তল্লাশি চালানো হচ্ছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.