'সকালে মুখ্যমন্ত্রীর ছবির সামনে ২ মিনিট দাঁড়ালে অদ্ভুত শক্তি পাবেন', দাবি আবেগতাড়িত বিডিওর

"সকালবেলা যদি মুখ্যমন্ত্রীর ছবির সামনে দাঁড়ান, একটা অদ্ভুত শক্তি পাবেন। আমি নিজে দুটো ছবির সামনে দাঁড়াই। একটা স্বামী বিবেকানন্দর ছবির সামনে, আর একটা মাননীয়ার ছবির সামনে। এক অদ্ভুত জীবনীশক্তিতে নিজেকে পুনর্জীবিত করি।"

Updated By: Dec 1, 2019, 01:40 PM IST
'সকালে মুখ্যমন্ত্রীর ছবির সামনে ২ মিনিট দাঁড়ালে অদ্ভুত শক্তি পাবেন', দাবি আবেগতাড়িত বিডিওর

নিজস্ব প্রতিবেদন : ঘূর্ণিঝড় বুলবুল বিধ্বস্ত এলাকায় ত্রাণ বিতরণ করতে গিয়েছিলেন বিডিও। সেখানেই ত্রাণ বিতরণ অনুষ্ঠান মঞ্চে 'আবেগতাড়িত' হয়ে পড়লেন হাসনাবাদের বিডিও অরিন্দম মুখোপাধ্যায়। মঞ্চে দাঁড়িয়ে তাঁকে বলতে শোনা গেল, "আপনারা সকালবেলা মুখ্যমন্ত্রীর ছবির সামনে দাঁড়ান। মুখ্যমন্ত্রীর ছবির সামনে ২ মিনিট দাঁড়ালে একটা অদ্ভুত শক্তি পাবেন।" বিডিও যখন মঞ্চে একথা বলছেন, তখন দর্শকাসনে মুখ 'চাওয়াচায়ি' শুরু হয়ে গিয়েছে।

প্রসঙ্গত, বুলবুল বিপর্যস্ত মানুষরা যাতে নতুন করে সংসার শুরু করতে পারেন, সেজন্য রাজ্য সরকারের তরফ থেকে তাদের একটি কিট দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। 'ডিগনিটি কিট' নামে সেই কিটে, নতুন সংসার পাততে গেলে যা যা প্রয়োজনীয়, তার সবই প্রায় রয়েছে। কিটে দেওয়া হচ্ছে  ত্রিপল, ২টো শাড়ি, লুঙ্গি, ধুতি, বাচ্চাদের পোশাক, চাদর, শুকনো খাবার, স্টোভ, বাসন সহ দৈনন্দিন ব্যবহারের নানান জিনিসপত্র। কিটটি ওজন আড়াই মণ।

শনিবার দুপুরে উত্তর ২৪ পরগনার হাসনাবাদে ৬টি গ্রাম পঞ্চায়েত এলাকায় এই কিট বিতরণ করা হয়। ত্রাণ বিতরণ মঞ্চে উপস্থিত ছিলেন বিডিও অরিন্দম মুখোপাধ্যায় সহ জেলা পরিষদের শিক্ষা কর্মাধ্যক্ষ ফিরোজ কামাল গাজি ও স্থানীয় তৃণমূল নেতৃত্ব। সেখানেই রাতে ভেবিয়া গ্রাম পঞ্চায়েত এলাকায় ত্রাণ বিতরণ করার সময় বক্তব্য রাখতে গিয়ে বেলাগাম হয়ে পড়েন বিডিও অরিন্দম মুখোপাধ্যায়।

আরও পড়ুন, এইডস ডে-তে পজিটিভ খবর, শপিংমলের ফুডকোর্টেও এবার খুলছে ‘ক্যাফে পজিটিভ’

বলেন, "সকালবেলা যদি মুখ্যমন্ত্রীর ছবির সামনে দাঁড়ান, একটা অদ্ভুত শক্তি পাবেন। আমি নিজে দুটো ছবির সামনে দাঁড়াই। একটা স্বামী বিবেকানন্দর ছবির সামনে, আর একটা মাননীয়ার ছবির সামনে। এক অদ্ভুত জীবনীশক্তিতে নিজেকে পুনর্জীবিত করি। উনি কর্মবীর। ওনার ছবির সামনে দাঁড়ালে আপনিও কর্মের অনুপ্রেরণা পাবেন।"

.