নিমতায় খুন, মালিকের বাড়ির মিলল সিঁড়িতে গাড়ির চালকের দেহ

চিকিত্‍সকের নিমতার বাড়ির দোতালায় একাই থাকতেন ওই চালক। ওই বাড়িরই নীচের তলায় এক শিক্ষিক ভাড়া থাকেন। 

Updated By: Dec 1, 2019, 12:16 PM IST
নিমতায় খুন, মালিকের বাড়ির মিলল সিঁড়িতে গাড়ির চালকের দেহ

নিজস্ব প্রতিবেদন: নিমতায় ফের খুন। এক গাড়ির চালকের ঝুলন্ত দেহ উদ্ধার হল চিকিত্‍সক মালিকের বাড়ির সিঁড়ি থেকে। ঘটনায় রহস্য দানা বেঁধেছে। মৃতের নাম কার্তিক ঘোষ। বয়স চল্লিশ। পেশায় গাড়িচালক। বাড়ি হাওড়ার উদয়নারায়ণপুরে। শ্যামাপদ দাস নামে এক চিকিত্‍সকের গাড়ি চালাতেন।  চিকিত্‍সকের নিমতার বাড়ির দোতালায় একাই থাকতেন ওই চালক। ওই বাড়িরই নীচের তলায় এক শিক্ষিক ভাড়া থাকেন। 

রবিবার গভীর রাতে ওই বাড়ির সিঁড়ি রেলিং থেকে কার্তিকের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। মৃতের স্ত্রীয়ের অভিযোগ করেন, তাঁর স্বামীকে কেউ খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। পুলিশ সূত্রে খবর, দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে এলেই জানা যাবে মৃত্যুর আসল কারণ। মৃতের পরিবার সূত্রে খবর, শনিবার সকাল থেকেই নাকি কার্তিকের সঙ্গে ফোনে যোগাযোগ করা যাচ্ছিল না।  এরপর সন্ধ্যা বেলায় তাঁরা ওই বাড়িতে আসে এসে তালা খুলে ভেতরে ঢুকে দেখে সিঁড়ির মধ্যে গলায় ফাঁস লাগানো অবস্থায় আছে কার্তিকের নিথর দেহ।

আরও পড়ুন: "অভিজ্ঞতা কম, জেতার পরও আসন ধরে রাখতে পারিনি" উপনির্বাচনে হারের পর হতাশ দিলীপ ঘোষ

মৃতর স্ত্রীর অভিযোগ, বাড়ির মালিক এই বাড়ির নীচের অংশ কার্তিককে দান করবেন বলে জানিয়েছিল। বিষয়টি চিকিৎসকের দাদার জামাই জানার পর থেকেই কার্তিককে প্রাণে মেরে দেবার হুমকি দিত। মৃতের স্ত্রীর দাবি, ওই সম্পত্তির জন্যই খুন করা হয়েছে ওই চালককে। তবে  অভিযোগ অস্বীকার করেছেন চিকিৎসক। গোটা ঘটনার তদন্তে নেমেছে নিমতা থানার পুলিস।

Tags:
.